মাদারীপুরের মস্তফাপুরে মদের দোকান ও বিক্রি বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮ | আপডেট: ৬:৫২:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮
মাদারীপুরের মস্তফাপুরে মদের দোকান ও বিক্রি বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মাদারীপুরের সদর উপজেলার মস্তফাপুর বাসস্টান্ড এলাকায় মদের দোকান ও বিক্রি বন্ধের দাবিতে শুক্রবার জুম্মার নামাজের পর হাজার হাজার হিন্দু-মুসলমান ও যুব-সমাজ, সচেতন নাগরিকদের উপস্থিতিতে ঘন্টা ব্যাপি মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

সদর উপজেলার মস্তফাপুর একটি গুরুত্বপূর্ন এলাকা হওয়ায় কিছু মাদক ব্যবসায়ীদের মূল কেন্দ্র তৈরি করায় ব্যস্ত হয়ে পড়েছে। মস্তফাপুরে মাদারীপুর- শরিয়তপুর আঞ্চলিক সড়ক ও ঢাকা- বরিশাল মহাসড়ক হওয়ায় মস্তফাপুর বাসস্টান্ড থেকে দেশের যে কোন প্রান্তে সহজে যাওয়ার মত পরিস্থিতি রয়েছে। এজন্য এই মস্তফাপুরকে মাদক বিক্রির স্থান হিসাবে বেছে নিয়েছে কিছু অসাধু ব্যবসায়ীরা। মস্তফাপুরকে ঘিরে রয়েছে অনেকগুলো স্কুল, মাদ্রাসা, মসজিদ। তাছাড়া নৌপরিবহন মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান কলেজ নামে রয়েছে একটি সুনামধন্য কলেজ । সব মিলে হাজার হাজার ছাত্র-ছাত্রী পড়াশুনা করে। তাই মস্তফাপুরে মদের দোকান ও মদ বিক্রি হলে ছাত্র-ছাত্রীসহ এলাকার যুবসমাজ নস্ট হয়ে যাবে।

উক্ত মদের দোকান ও মদ বিক্রি যাতে না হয় এই জন্য এালাকার যুবসমাজ, হিন্দু- মুসলামান, সচেতন নাগরিক মিলে মস্তফাপুর বাসস্টান্ডে ঘন্টা ব্যাপি মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এবং বন্ধের জন্য প্রশাসনের দৃস্টি আকর্শন করেছে।