গ্রামবাসীর সংঘর্ষে ২ যুবক নিহত

প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০ | আপডেট: ১:২৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু’পক্ষের সং’ঘর্ষে দু’জন নি’হত ও ১০ জন আ’হত হয়েছেন। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজে’লার লালপুর ইউনিয়নের লামা বায়েক গ্রামে এ ঘটনা ঘটে। নি’হতরা হলেন লামাবায়েক গ্রামের মিলন মিয়ার ছে’লে ইশান (২২) ও সিরাজুল ইস’লামের ছে’লে মনির হোসেন (২৪)।

পু’লিশ ও স্থানীয়রা জানান, শুঁট’কির টাকা পাওনা ও বিয়ের দাওয়াত না দেওয়া নিয়ে লামাবায়ক গ্রামের বেপারী বাড়ি ও মিয়ার বাড়ির লোকজনের মধ্যে বিরোধ রয়েছে। এর জেরে সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় দোকানে আড্ডা দেওয়ার সময় বাদশা মিয়ার বাড়ির আহম’দ আলীর ছে’লে আলী আজম ও বেপারী বাড়ির মতলব মিয়ার ছে’লে দুলাল মিয়ার কথা কা’টাকাটি হয়। আলী আজম এ সময় দুলালকে চড় মা’রেন। এরই সূত্র ধরে মঙ্গলবার সন্ধ্যায় উভ’য়পক্ষের লোকজন দেশীয় অ’স্ত্র নিয়ে সং’ঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় প্রতিপক্ষের দেশি অ’স্ত্রের আ’ঘাতে বেপারী বাড়ির ইশান ঘটনাস্থলেই নি’হত হন। এতে গুরুতর আ’হত হন একই বাড়ির মনির ও উভ’য়পক্ষের আরও ১০ জন। গুরুতর অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতা’লে নেওয়ার পথে মনিরও মা’রা যান। বাকি আ’হতদের স্থানীয় ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। সং’ঘর্ষের খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

 

এ ব্যাপারে পু’লিশ সুপার মোহাম্ম’দ আনিসুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অ’তিরিক্ত পু’লিশ মোতায়েন করা হয়েছে।