বরগুনার আমতলীতে ৪’শ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার।

আল নোমান আল নোমান

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০ | আপডেট: ১২:৫১:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০

বরগুনার আমতলী পৌর শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকার একটি স্ব-মিলের পাশ থেকে ৪’শ পিস ইয়াবাসহ মোঃ আনোয়ার হোসেন (৫০) নামের এক ইয়াবা বিক্রেতাকে পুলিশ গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। মঙ্গলবার পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, উপজেলার চাওড়া চন্দ্রা গ্রামের মোঃ আদম আলী হাওলাদারের ছেলে আনোয়ার হোসেন হাওলাদার দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে বিক্রিরত অবস্থায় আনোয়ার হোসেনকে পৌর শহরের ফায়ার সার্ভিস এলাকার একটি স্ব-মিলের পাশ থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার শরীর তল্লাশী করে ৪’শ পিস ইয়াবা উদ্ধার করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওইখানে থাকা ৩-৪ জন পালিয়ে যায়। এ ঘটনায় আমতলী থানায় এসআই মোঃ নজরুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আনোয়ার হোসেন, তার সহযোগী মোঃ মোকলেস (৩৫) ও রনি গাজীর (৩৪) নামে মামলা দায়ের করেন। আনোয়ারের বিরুদ্ধে আমতলী থানায় আরো দুটি মামলা রয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, আনোয়ারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়।