আইপিএলে তামিম খেলবেন প্রীতি জিনতার পাঞ্জাবে!

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৮ | আপডেট: ৮:২৫:অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৮
আইপিএলে তামিম খেলবেন প্রীতি জিনতার পাঞ্জাবে!

এল আর বাদল : বাংলাদেশের ড্যাশিং ব্যাটসম্যান তামিম ইকবালকে নিতে চান আইপিএল এর দল কিংস ইলেভেন পাঞ্জাবের কর্ণধার বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। তাকে দলভুক্ত করলে পাঞ্জাবের টপ অর্ডার শক্তিশালী হবে বলেও মনে করেন প্রিতী জিনতা। ভারতের পত্রিকা ‘আজকাল’ এ তথ্য জানিয়েছে।
ভারতের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া ক্রিকেট আসর ‘আইপিএল’ এ টানা সাত বছর খেলার পর দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ছেড়ে দেয় বলিউড সুপার স্টার শাহরুখ খানের অর্থায়নে পরিচালিত দল নাইট রাইডার্স। পাশাপাশি কাটার মাষ্টার মুস্তাফিজুর রহমানকেও ধরে রাখেনি সান রাইজার্স হায়দরাবাদ। তারা দু’ বছর খেলিয়েছে মুস্তাফিজকে। আইপিএল কর্তৃপক্ষের নতুন নিয়মানুয়ী দলগুলোকে দেশি – বিদেশি ৫ জন খেলোয়াড় রেখে বাকিদের নিলামে যেতে ছেড়ে দিয়েছে। যে কারণে বাংলাদেশের সাকিব আর মুস্তাফিজকে ছেড়ে দিতে হয়েছে নাইট রাইডার্স ও হায়দরাবাদকে।
এবার অন্য ছয় বাংলাদেশি তারকার সঙ্গে নিলামে উঠতে হবে সাকিব ও মুস্তাফিজকে। তবে এবারের নিলামে দল পাচ্ছেন টাইগার হিটার তামিম ইকবাল খান। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ভালো করেছেন তিনি। জাতীয় দলের হয়েও নিয়মিত রান করে যাচ্ছেন এ ওপেনার। যে কারণে আন্তর্জাতিক অঙ্গণে বেশ কদর বেড়েছে তার।
গত বুধবার ভারতীয় পত্রিকা ‘আজকাল’ জানিয়েছে, তামিমকে দলে চাইছেন আইপিএল এর দল কিংস ইলেভেন পাঞ্জাবের কর্ণধার বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। তামিমকে নিয়ে নাকি তার প্রচুর আগ্রহ। শুধু প্রীতি জিনতাই নন, আরো কয়েকটি ফ্র্যাঞ্চাইজি তামিমের ব্যাপারে আগ্রহী বলে জানিয়েছে ভারতের ওই পত্রিকাটি। আগামী ২৮ ও ২৯ জানিুয়ারি আইপিএলের নিলাম অনুষ্ঠিত হবে। এ নিলামে নাম থাকবে বাংলাদেশি ৮ তারকার। এরা হলেন, সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, তামিম ইকবাল খান, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান ও আবুল হাসান। আমাদের সময়.কম