১ টাকা ভাড়ার জন্য হেলপারের লাথি, পড়ে গিয়ে যাত্রীর মৃত্যু

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০ | আপডেট: ৫:৪১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

চট্টগ্রামে মাত্র ১ টাকার ভাড়া নিয়ে কথা কা’টাকাটিতে হেলপারের লাথিতে চলন্ত বাস থেকে পড়ে মা’থায় গুরুতর আ’ঘাত পাওয়া জসীম উদ্দিন শেষ পর্যন্ত মা’রাই গেলেন। বাসের হেলপার এবং চালককে আ’ট’কের পর বের হয়ে আসে চাঞ্চল্যকর এ তথ্য।

জিইসি মোড়ের হোটেল জামানের কর্মচারী নোমানের চোখের সামনেই ঘটে ভ’য়াবহ ঘটনাটি।প্রত্যক্ষদর্শী আবদুল্লা আল নোমান বলেন, ‘কথাকা’টাকাটির জেরে গলাধাক্কা, লাথি মে’রে ফেলে দেওয়া হইছিলো।’

গত ২৫ সেপ্টেম্বর রাত ১০টার দিকে বাসে করে আগ্রবাদ থেকে বহদ্দারহাট যাচ্ছিলেন জসীম উদ্দিন। জিইসি মোড় গেলে ৭ টাকার ভাড়া ৮ টাকা নেয়ায় কথা কা’টাকাটি হয় হেলপার আরিফের সাথে। ১ টাকার জন্য পরে বাস থেকে হেলপার জসিমকে লাথি মে’রে ফেলে দেয়। ২৬ তারিখ হাসপাতা’লে তার মৃ’ত্যু হয়। দুই মে’য়ে এক ছে’লে সন্তানের জনক জসীমের গ্রামের বাড়ি পটিয়ার খরনায়।

মাত্র ১ টাকার ভাড়ার জন্য জসিমকে লাথি দিয়ে বাস থেকে ফেলে দেয়া হয়েছিলো না, কি পরিক’ল্পিতভাবে তাকে হ’ত্যা করা হয়েছে তার অনুসন্ধান শুরু করেছে পু’লিশ, জানালেন সিএমপি উপ কমিশনার বিজয় বসাক।

এ ঘটনায় খুলশী থা’নায় একটি হ’ত্যা মা’মলা দায়ের করা হয়েছে। আ’ট’ককৃত ড্রাইভা’র রাকিব এবং হেলপার আরিফ আ’দালতে স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি দিয়েছে।