মুক্তি পেয়েছে পবিপ্রবি শিক্ষার্থীদের শর্ট ফিল্ম “শ্যাডো “

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৮ | আপডেট: ১১:২৫:অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৮
মুক্তি পেয়েছে পবিপ্রবি শিক্ষার্থীদের শর্ট ফিল্ম “শ্যাডো “

মো মুস্তাফিজুর রহমান পাপ্পু,পবিপ্রবি :
Nobody is Alone in this World, Atleast one’s Shadow Always Exists. এই কনসেপ্ট নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র শ্যাডো.
পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এনিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের একদল শিক্ষার্থীদের প্রচেষ্টায় নির্মিত হয়েছে শ্যাডো.
ইতিমধ্যে ইউটিঊবে মুক্তি পেয়েছে .শ্যাডো ‘র পরিচালক ও বিশ্ববিদ্যালয়ের ডিভিএম ১২ তম ব্যাচের ছাত্র মো সজিব আহমেদ প্রিন্স বলেন, ” একজন তরুণ বিভিন্ন কারনে তার চারপাশের মানুষ থেকে আলাদা হয়ে নিজেকে একা ভাবতে পারে।এমনকি এই একাকিত্বের কারনে সে মৃত্যুর পথ ও বেছে নিতে পারে।কিন্তু পারত পক্ষে কেউই একা নয়, সবার সাথে ছায়াটা অন্তত থাকে।সহজ ভাবে বলা যায়, নিজেকে ভালোবাসুন,সামনের দিকে এগিয়ে যান।
চলচ্চিত্রটির প্রধান ও একমাত্র চরিত্রে অভিনয় করেছেন নাইম হোসেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির পরিচালক সজীব আহমেদ প্রিন্স বলেন, ‘আমরা মুলত চেয়েছি একটু ভিন্ন ধরনের গল্প নিয়ে কাজ করতে। প্রচলিত ধারার বাইরে গিয়ে ভিন্ন কনসেপ্ট নিয়ে কিছু করার প্রচেষ্টা ছিলো শ্যাডোতে।ক্লাস,সেমিস্টার ফাইনাল পরীক্ষা থাকার পর ও আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করেছি একটা ভালো কিছু উপহার দিতে।’
অপর দিকে অভিনেতা নাইম হোসেন বলেন, ‘অনেক বাধা বিপত্তির পেরিয়ে অবশেষে আমরা আমাদের শর্টফিল্ম শ্যাডো মুক্তি দিতে পেরেছি।আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো কিছু করার জন্য,বাদবাকিটুক দর্শকদের হাতে।
এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রযোজনা করেছে মাইক্রোক্রিয়েশন স্টুডিওস নামে একটি প্রতিষ্ঠান। এছাড়া বরাবরের মত উৎসাহ যুগিয়েছে ত্রিকোন চলচ্চিত্র শিক্ষালয় ও মোশন ভাস্কর নামে দুটি প্রতিষ্ঠান ।
শ্যাডো ‘র ইউটিউব লিংক – https://youtu.be/NCMRj9I9pXQ