মহিপুরে বিদ্যুৎ এর আলোয় আলোকিত ৩ গ্রাম! ফুলের শুভেচ্ছায় শিক্ত সাংবাদিক মনিরুল ইসলাম

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০ | আপডেট: ১১:১৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০

কুয়াকাটা প্রতিনিধি : শেখ হাসিনার উদ্দোগ ঘড়ে ঘড়ে বিদ্যুৎ। পটুয়াখালীর মহিপুুর ইউনিয়নের অবহেলিত অন্ধকারাচ্ছন্ন ৩ টি গ্রাম বিদ্যুৎ এর আলোয় আলোয় আলোকিত হওয়ায় মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ৩ টি গ্রামের সাধারণ জনগণ।

জানাগেছে মহিপুর ইউনিয়নের সুধীরপুর, , নিজামপুর, দক্ষিন ইউসুফপুর ও বিপিনপুরের একাংশের ১৬ কিলোমিটার বিদ্যুৎ এর জন্য দীর্ঘ বছর যাবৎ প্রচেষ্টা করে আসছেন মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম যার ফলস্বরূপ বৃহস্পতিবার বিকেলে সবকিছু কম্প্লিট হওয়ায় বিদ্যুৎ লাইন চালু করে অন্ধকারাচ্ছন্ন গ্রামগুলো আলোকিত করা হয়। যার কারনে বিদ্যুৎ পেয়ে আজ বৃহস্পতিবার উক্ত গ্রামের সাধারণ জনগণ মহিপুর প্রেসক্লাবে এসে তাকে ফুলের শুভেচ্ছা প্রদান এবং সবার মাঝে মিষ্টি বিতরণ করেন।

পটুয়াখালী প্রতিনিধি:পটুয়াখালী মহিপুর এস আর ও এস বি সমিতির সাধারণ সম্পাদক, সুধীরপুর গ্রামের বাসিন্দা ইব্রাহিম খান বলেন সাংবাদিক মনির ভাই দীর্ঘ ২ বছর যাবৎ আমাদের এলাকার বিদ্যুৎ লাইন চালু করার জন্য দিন রাত এক করে চেষ্টা করে আসছেন।

তার অক্লান্ত প্রচেষ্টার কারনের জননেত্রী শেখ হাসিনার বদৌলতে আমরা বিদ্যুৎ পেয়েছি। আমরা তার মঙ্গল কামনা করছি। সুধীরপুর গ্রামের আনসার হাওলাদার বলেন মনিরের মাধ্যমে আমরা বিদ্যুৎ পেয়েছি আমরা আমাদের গ্রামের সন্তান সাংবাদিক মনিরের জন্য দোয়া করি আল্লাহ যেন তার মঙ্গল করেন।

মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম বলেন দীর্ঘ ৩ বছর ধরে আমি এই বিদ্যুৎ লাইন চালু করার জন্য চেষ্টা চালাচ্ছি আমাকে এই কাজে সর্বাত্মক সহযোগিতা করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন ও ১১৪ পটুয়াখালী ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব আলহাজ্ব মহিব্বুর রহমান মহিব ভাই। আমি তাদের কাছে কৃতজ্ঞ। তিনি আরো বলেন আমি সবসময় সাধারণ মানুষের পাশে ছিলাম, আছি ইনশাআল্লাহ ভবিষ্যৎ এও থাকবো।