দুঃসময়ের ত্যাগী নেতা সুসময়ে ফেরিওয়ালা – মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০ | আপডেট: ৬:২৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০
বর্তমানে রাজনীতিতে ত্যাগী নেতাকর্মীদের সংখ্যা দিন দিন কমছে আর কিছু চাটুকার তাদের চাটুকারিতার মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।
আমি স্পষ্ট ভাষায় বলতে চাই।অঙ্গসংগঠনে আসা নব্য সুবিধাভোগী জামায়াত শিবিরের সহচররা যাতে পল্লী বন্ধুর আদর্শের পতাকা তলে এসে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করতে না পারে,সেজন্য সজাগ সতর্ক থাকতে হবে কারণ অনুপ্রবেশকারীরাই দলের ভাবমূর্তি ক্ষুন্ন করে।তাই হাইব্রিড নয় ত্যাগীদের মূল্যায়ন করুন ,যেখানে যতটুকু দূরত্ব আছে তা দ্রুতই ঘুচিয়ে ফেলা উচিত ।
যারা জাতীয় পার্টির কোন অঙ্গসংগঠন ন্যূনতম সদস্য না যাদের কে কেউ চিনে না তাদের ব্যাপারে যাচাই-বাচাই করুন ভিন্ন মতাদর্শীদের সংগঠনে আসার সাথে সাথেই  কেন্দ্রীয় নেতা বানিয়েন না,এটা সামগ্রিক রাজনীতির বড় অবক্ষয়।অনুপ্রবেশকারীদের ভীড়ে আজ হারিয়ে যাচ্ছে দলের নিবেদিত প্রাণ কর্মীরা।মনে রাখবেন এই হাইব্রিড, চামচা-চাটুকারদের দৌরাত্ম একদিন  অক্টোপাসের মত সংগঠন কে  গিলে খাবে।এসব চিহ্নিত সুবিধাভোগীরা সক্রিয় শহর থেকে মফস্বল পর্যন্ত সর্বত্র।রাজনীতির স্বাভাবিক পরিবেশকে বিষাক্ত করে তুলছে। কতিপয় মুখোশধারীরা সংগঠনেের  বারোটা বাজাচ্ছে। দলের স্বার্থকে ত্যাগ করে নিজেদের স্বার্থকেই প্রাধান্য দিচ্ছে। যে কারনে দল ক্ষতিগ্রস্থ হচ্ছে। দলের ভাবমূর্তি গোল্লায় যাচ্ছে।
লেখকঃ মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন
সদস্য- কেন্দ্রীয় নির্বাহী কমিটি জাতীয় পার্টি
সহসভাপতি- জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় কমিটি
সভাপতি- জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ