চলচ্চিত্র না করার সিদ্ধান্ত বদলেছেন অপু

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:২৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৮ | আপডেট: ৮:২৯:পূর্বাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৮

আবারও চলচ্চিত্রে ফিরছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। আগামী মার্চ মাস থেকে তিনি ছবির শুটিং শুরু করবেন। বর্তমানে তিনি চলচ্চিত্রে ফেরার জন্য নিজেকে প্রস্তুত করছেন।

অপু বিশ্বাস বলেন, “আগামী মার্চ থেকে আমি ছবির শুটিং শুরু করব। এরই মধ্যে আমি নিজেকে তৈরি করছি। আমি দুটি ছবিতে কাজ করার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম, কিন্তু বিশেষ কারণে আমি একটি কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। ‘কানাগলি’ ছবিটির জন্য আমি পরিচালককে ডেট দিয়েছি। আর ‘কাঙ্গাল’ ছবিটি করতে পারব কি না, তা পরে জানাব।”

নিজের প্রস্তুতি নিয়ে অপু বলেন, ‘আমি এখন পুরো সময়টা সন্তান ও নিজেকে দিচ্ছি। নিয়মিত জিম করছি, যেহেতু আমার সন্তান হওয়ার কারণে একটু মুটিয়ে গেছি, তাই আমার একটু বেশিই পরিশ্রম করতে হচ্ছে। তবে আমি এর আগেও ব্যায়াম করে নিজেকে তৈরি করেছিলাম। আশা করি, এখনো তা করতে পারব।’

‘কানাগলি’ ছবির পরিচালক রবিন খান বলেন, ‘আমরা ছবির শুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছি। অপু বিশ্বাসের কাছ থেকে আমরা মার্চ মাসের শিডিউল পেয়েছি। আশা করি, সময়মতো ছবির শুটিং শুরু করতে পারব। ছবিতে অপু বিশ্বাসরে সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন বাপ্পী চৌধুরী।

গত ১৮ নভেম্বর শাকিব খান অস্ট্রেলিয়া থেকে ঢাকায় ফিরে নিজের সন্তানকে দেখতে যান অপুর বাসায়। কিন্তু বাইরে থেকে তালা মারা দেখে তিনি জানতে পারেন, অপু কলকাতায় গিয়েছেন ছেলেকে বাসায় রেখে। ছেলের সঙ্গে দেখা করতে না পেরে ক্ষেপে যান শাকিব খান। কথিত বয়ফ্রেন্ড নিয়ে কলকাতায় গিয়েছেন বলেও অভিযোগ করেন শাকিব। বিষয়টি নিয়ে অপু জানান, গোসলখানায় পড়ে গিয়ে তাঁর ‘সি সেকশনে’র সেলাই ছুটে গিয়েছিল। যে কারণে দ্রুত কলকাতায় যেতে হয়েছে, তবে তিনি পরের দিনই ফিরে আসেন। এবং ঘোষণা দেন চুক্তিবদ্ধ ‘কাঙ্গাল’ ও কানাগলি’ ছবি দুটি তিনি করছেন না। তবে সম্প্রতি সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন অপু।