শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু! বাড়ির মালিক পলাতক!

জি এম নিউজ জি এম নিউজ

এডিটর প্যানেল

প্রকাশিত: ৭:৪৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০ | আপডেট: ৭:৪৫:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন এর টেংরা গণস্বাস্থ্য কেন্দ্রের পাশে প্রয়াত ছফির উদ্দিন এমসি এর বাড়িতে এক স্কুলছাত্র সাদেকুল ইসলাম শিপলু’র বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে। সে ওই এলাকার দিনমজুর রমজান আলীর সন্তান। স্থানীয় টেংরা আলহাজ্ব নওয়াব আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।
সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টায় শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহসিন (পানি উঠানোর মোটরের) পাশ থেকে লাশ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
নিহতের স্বজনরা জানান, দিনমজুরের সন্তান শিপলু করোনাকালে মৃত ছফির উদ্দিন এমসি ‘র কন্যা রৌশনারা’র বাড়িতে বেশ কয়েকদিন যাবৎ কাজ করছিল। কিছু পারিশ্রমিক বকেয়া ছিলো‌। রওশন আরা বদমেজাজী মহিলা।তাই তার বাড়িতে নির্দিষ্ট লোক ছাড়া অন্য মানুষ গুলোর প্রবেশ নিষেধ ছিল। দিনের কোন একসময় স্কুলছাত্রের মৃত্যু হয়। পরবর্তীতে বাড়ির মালিক রৌশনারা পালিয়ে চলে যান। পরে রাত আটটার দিকে ওই বাড়িতে থাকা বাকপ্রতিবন্ধী ইশারা ইঙ্গিতে আশেপাশের মানুষকে বলেন মৃত্যুর কথা।
স্থানীয়রা, শ্রীপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন করে লাশ উদ্ধার করেন। বিষয়টি সুষ্ঠ তদন্ত করে ঘটনার পেছনে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান স্থানীয়রা।
শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হবে।