ঘরে ঢুকে নারী সদস্যের শ্লীলতাহানির চেষ্টা, ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০ | আপডেট: ৫:৩৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

# পঞ্চগড়ের তেঁতুলিয়া এক নারী সদস্যের (৩০) শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে গ্রামীণ ব্যাংকের তেঁতুলিয়া শাখার ব্যবস্থাপক রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী ওই নারী তার বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় একটি মামলা করেছেন। ওই মামলায় মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রফিকুল ইসলামের বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলায়।

# মামলা সূত্রে জানা যায়, রফিকুল ইসলাম দুই বছর ধরে গ্রামীণ ব্যাংক তেঁতুলিয়া শাখার ব্যবস্থাপক হিসেবে চাকরি করছেন। ভুক্তভোগী ওই নারীও গ্রামীণ ব্যাংকের একজন সদস্য। সেই সুবাদে পরিচয় হয় রফিকুলের সাথে। বাসা ভাড়া নেওয়ার জন্য ব্যবস্থাপক ওই নারীর সহযোগিতা চান। বাসা ভাড়ার বিষয়ে কথা বলতেই গতকাল সোমবার সন্ধ্যায় ওই নারীর বাড়িতে যান রফিকুল।

 

# ওই নারী তার মেয়েকে পাশের দোকানে নাস্তা আনতে পাঠান। এই সুযোগে ওই নারী সদস্যকে একা পেয়ে তাকে কুপ্রস্তাব দেন রফিকুল। এমনকি ওই নারীর শ্লীলতাহানির চেষ্টা করেন। পরে ওই নারী চিৎকার করলে স্থানীয়রা এসে তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। রাতেই ওই নারী বাদী হয়ে তার বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় মামলার এজাহার জমা দেন। মঙ্গলবার সকালে মামলাটি নথিভূক্ত করা হয়।

 

# তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম বলেন, শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে ওই নারী মামলা করেছেন। গ্রামীণ ব্যাংকের ওই কর্মকর্তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।