বাবুগঞ্জের মাধবপাশায় জাতীয় পার্টি থেকে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করতে মাঠে নেমেছে সিদিকুর রহমান

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০ | আপডেট: ৮:৪৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

বাবুগঞ্জ প্রতিনিধি: সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের। নিয়ম অনুযায়ী আগামী বছরের মার্চের তৃতীয় সপ্তাহের আগে ইউপি নির্বাচন শুরু করতে হবে, আর শেষ করতে হবে জুনের আগেই। তাই অাসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করতে জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে
অাগে ভাগেই মাঠে নেমেছে বাবুগঞ্জর মাধবপাশা ইউনিয়নের কৃতি সন্তান জাতীয় পার্টি নেতা শিল্পপতি আলহাজ্ব সিদিকুর রহমান।
জাতীয়পার্টিতে সদ্য যোগদানকৃত এই নেতা মাধবপাশা ইউনিয়ন থেকে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করে জনগনের সেবা করার লক্ষে প্রচারনায় নেমেছে। সামাজিক প্রতিটি অনুষ্ঠানেই হাজির থাকছেন তিনি। ঘরোয়া বৈঠক নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।
ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় দোয়া কামনায় বিভিন্ন এলাকায় যাচ্ছেন। মানুষের সঙ্গে কথা বলছেন, দোয়া ও সমর্থন চাচ্ছেন। দলের সমর্থন পেতে তৃণমূলের নেতাকর্মীদেরও টানছেন নিজের পক্ষে। চলছেন সুসম্পর্ক বজায় রেখে।
এলাকার অসহায় লোকদের সমস্যা নজরে এলেই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি। অবশ্য তিনি ওই ইউনিয়ন পরিষদের ২বার চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করেছিলেন।
শুক্রবার সকাল থেকে তিনি মাধবপা ইউনিয়নের দক্ষিন পাংশা বাইতুল অামান জামে মসজিদসহ ৯ টি জনগুরুত্বপূর্ন জায়গায় বিনামূল্যে গভির নলকুপ দেওয়ার জন্য সরজমিন পরিদর্শন করেন। এছাড়া একই দিনে কয়েকজন গরিব অসহায় লোকের মধ্যে নগদ অর্থ সাহাজ্য করেন।

তিনি বলেন, বরিশাল ৩ আসনের সাংসদ আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু ভাইয়ের নির্দেশে মাধবপাশা ইউনিয়নের জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠন নিয়ে সাধারন জনগনের কাছে দোয়া চাচ্ছি। ও সাধারণত জনগণের পাশে আছি ও সবসময়ই থাকবো।সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।