“তোর কারনে মরণ আমার” মিউজক্যাল ফিল্মে বাবা হয়ে আসছেন রোমিও

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০ | আপডেট: ১২:৩২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০

বিনোদন ডেস্কঃ আবারো নতুন গান নিয়ে আসছেন সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ। ‘তোর কারণে মরণ আমার’ শিরোনামের গানটির কথা-সুর এবং মিউজিক করেছেন মাসুম। জানা গেছে খুব শিগ্রই ‘সিডি চয়েস মিউজিক’র ব্যানারে মিউজিক্যাল ফিল্মসহ গানটি প্রকাশ হবে। মজার ব্যাপার হচ্ছে গানটিতে এবারও অভিনয় করেছেন এই গানের শিল্পী সানি আজাদ নিজেই। গল্প ভাবনাও তার। এর আগে বেশ কয়েকটি ভিডিও’তে মডেল হিসেবে কাজ করে বেশ প্রসংশা কুড়িয়েছেন তিনি। এবার তার সাথে নায়িকা হিসেবে ছিলেন নবাগতা জিফান নিতু। এই গানে একটি উল্লেখযোগ্য চরিত্র রয়েছে বাবা। আর সেই বাবার চরিত্রে এখানে দেখা যাবে অভিনেতা-সাংবাদিক আহমেদ সাব্বির রোমিও কে। ‘তোর কারনে মরণ আমার’ গানটি নির্মাণ করেছে ‘সিডি চয়েস মিউজিক’ টিম। এমনটাই জানালেন অভিনেতা রোমিও।

তিনি বললেন, “সানি আজাদ আমার খুব কাছের ছোট ভাই। তার সাথে একটি কাজ অনেকদিন থেকে হয়ে হয়েও হয়নি। এবার সেটা পূর্ণ হলো। সানি খুবই ভালো গান করে। তার অনেকগুলো গান বেশ আলোচনায়। বিশেষ করে তার গাওয়া ‘আধাঁর’ গানটি আমার অনেক ভালো লাগে। ‘তোর কারণে মরণ আমার’ গানের মিউজিক্যাল ফিল্মের গল্পটি চমৎকার। এই গানে আমি বাবার চরিত্রে অভিনয় করেছি। আমি চেষ্টা করেছি ভালো করতে। আশা করছি আপনাদের ভালো লাগবে।

কন্ঠশিল্পী ও মডেল সানি বলেন, “এটি আমার ২০তম মৌলিক গান। গানটির অসাধারণ কথা ও সুর করেছেন মাসুম ভাই। আশা করছি গানটি শুনে সবার ভালো লাগবে। এবারও আমি চেষ্টা করছি মিউজিক্যাল ফিল্মটিতে ভিন্ন আঙ্গিকে কিছু তুলে ধরতে। অসাধারণ ভালোলাগার গল্পে সাজিয়েছি মিউজিক্যাল ফিল্মটি। আশাকরি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।”

এর মধ্যে গাজীপুরের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং শেষ হয়েছে। রোমিও, সানি ও জিতু ছাড়াও এই গানে আরো অভিনয় করেছেন নিলয় এবং জে.সি জাহিদ। উল্লেখ্য-এর আগে সানি আজাদের ‘আমার যেদিন মরণ হবে’, ‘দুই জীবন’, ‘আধাঁর’ , ‘বেবী’সহ বেশ ক’টি গান আলোচনায় আসে।