রাজাপুরে ইয়াবাসহ কলেজের প্রভাষক গ্রেফতার

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২০ | আপডেট: ৬:২৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২০

ঝালকাঠির রাজাপুর লালমোন হামিদ মহিলা কলেজের বাংলা বিভাগের প্রভাষক মো. মাহফুজুর রহমান (৫২) কে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার বেলা ১১ টার দিকে রাজাপুর হরিমন্দির সড়কের বাড়ি থেকে মাহফুজকে গ্রেফতার করে ঝালকাঠি নেয়া হয়।
ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সানোয়ার হোসেন জানান, রাজাপুর হরিমন্দির সড়কের বাসিন্দা মৃত মোন্তাজ উদ্দিন দারোগার ছেলে রাজাপুর মহিলা কলেজের প্রভাষক মো. মাহফুজুর রহমানের বাড়িতে দুইতিন হাজার পিস ইয়াবা মওজুদ আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়। অভিযান আচঁ করতে পেরে মাহফুজ তার বাড়ির মধ্যে সবকটি দরজা ভিতর থেকে লক করে অবস্থান নেয় এবং দরজা খুলতে খুলতে বেশ কয়েক হাজার পিস ইয়াবা বাথরুমের কমোটে ফেলে ফ্লাশ করে দেয় । তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে ইয়াবা বাথরুমের কমোটে ফেলে দেওয়ার কথা স্বীকার করে। পরে তার বেড রুম তল্লাশী করে বিছানার নিচ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরিদর্শক সানোয়ার হোসেন আরও জানান, মাহফুজ একজন ইয়াবা সেবক এবং ব্যবসায়ী। এর আগে সে একাধিকবার পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেফতার হয়েছে। আজকের ঘটনায় এস.আই মঞ্জুরুল হক বাদি হয়ে ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করেছেন।
রাজাপুর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, ইয়াবাসহ আটককৃত কলেজ শিক্ষককে সোমবার বিকেলে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।