বিনোদন সাংবাদিক ও মিডিয়া ব্যাক্তিত্ব এ আল মামুনের শশুড় বীর মুক্তিযোদ্ধা হাজী সরদার আব্দুল মান্নান এর ইন্তেকাল।

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০ | আপডেট: ১০:১২:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

বিনোদন সাংবাদিক ও মিডিয়া ব্যাক্তিত্ব এ আল মামুনের শশুড় বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল মান্নান গতোকাল ১-৯-২০২০ ইং তারিখে ঢাকার গ্রীন রোড এর স্যোসাল ইসলামি ব্যাংক হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৬৫ বসর।

সরদার আব্দুল মান্নান দীর্ঘদিন যাবত কিডনী ও ফুসফুসের সমস্যায় আক্রান্ত হয়ে গৌরনদী থানার বাটাজোড় এলাকায় নিজ বাসায় ডাক্তারে পরামর্শে চিকিৎসা নিচ্ছেলেন। রোজার ঈদের পরে তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে একমাত্র জামাতা বিনোদন সাংবাদিক এ আল মামুন বরিশাল সদরে নিয়ে আসেন, এবং বরিশালে অবস্থিত রাহাত আনোয়ার ক্লিনিকে ভর্তি করে তার চিকিৎসা অব্যাহত রাখেন।

পরে অবস্থার অবনতি হলে গতো ২২-৮-২০২০ ইং তারিখে তাকে ঢাকার স্যোসাল ইসলামি ব্যাংক হাসপাতালেএ আইসিউতে ভর্তি করা হয়, এবং সেখানে চিকিৎসা রত অবস্থায় তিনি গতো ১-৯-২০২০ ইং তারিখ সন্ধ্যা ৬.২০ মিনিটে ইন্তেকাল করেন।

আজ ২-৯-২০২০ ইং তারিখে বামরাইল হাইস্কুল মাঠে এই বীর মুক্তিযোদ্ধার মরদেহ নিয়ে আসা হলে সকাল ১০টায় তাকে গার্ড অব ওনার প্রদর্শন করেন উজিরপুর থানা পুলিশ। এরপর জানাজা শেষে বেলা ১১ টায় বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল মান্নান কে আশুকাঠি ছালেবাগ হিজবুল্লাহ কমপ্লেক্সের করব স্থানে দাফন করা হয়।

 

বীর মুক্তিযোদ্ধা হাজী সরদার আব্দুল মান্নান কর্মজীবনে একজন সরকারি শিক্ষক ছিলেন, তিনি হস্তিসুন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সুনামের সহিত অবসর গ্রহন করেন। বিভিন্ন ধর্মীয় এবং সামাজিক কর্মকান্ডে তিনি ভূমিকা রাখতেন, এমন মন্তব্য করেছে এলাকাবাসী। বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল মান্নান তার জীবদ্দশায় পরিবার নিয়ে দুইবার হজ্ব পালন করেছেন।
মৃত্যু কালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে ছাড়াও অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও আত্বীয় স্বজন রেখে গেছেন।

আমরা সাংবাদিক পরিবার এই মহান মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি, এবং তার বিদায়ী আত্বার মাগফেরাত কামনা করছি।
সেই সাথে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।