আ.লীগ নেতা হ’ত্যাচেষ্টা মা’মলায় স্ত্রী’ গ্রে’প্তার

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২০ | আপডেট: ১২:১৯:অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২০

অনলাইন ডেস্ক:

# ভোররাতে ঘুমন্ত অবস্থায় বাটার শিল দিয়ে মা’থায় গুরুতর আ’ঘাত করে আওয়ামী লীগ নেতা ইলিয়াসকে হ’ত্যাচেষ্টা করে তার স্ত্রী’।
মাদারীপুরে জে’লা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদকে হ’ত্যাচেষ্টা মা’মলায় স্ত্রী’ মিলি আক্তারকে গ্রে’প্তার করেছে জে’লার গোয়েন্দা পু’লিশ ডিবি। শুক্রবার সন্ধ্যায় রাজধানী ঢাকার মিরপুর-২ এলাকার একটি বাসা থেকে তাকে গ্রে’প্তার করা হয়।

# গত ২০ আগস্ট ভোররাতে ঘুমন্ত অবস্থায় মাদারীপুর জে’লা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেমকে মশলা বাটার শিল (পাথর পুঁতা) দিয়ে মা’থায় গুরুতর আ’ঘাত করে স্ত্রী’ মিলি আক্তার। প্রথমে ইলিয়াসকে গুরুতর অবস্থায় উ’দ্ধার করে মাদারীপুর সদর হাসপাতা’লে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয়েছে ঢাকা মেডিকেলে।

# এ ঘটনায় ২৩ আগস্ট আওয়ামী লীগ নেতা ইলিয়াস নিজে বাদী হয়ে সদর মডেল থা’নায় একটি হ’ত্যাচেষ্টা মা’মলা দায়ের করেন। মা’মলায় স্ত্রী’ মিলিকে একমাত্র এজাহার নামীয় আসামী ও অ’জ্ঞাত আরো ৫জনের নাম উল্লেখ করা হয়েছে। মা’মলা’টি বর্তমানে জে’লার গোয়েন্দা পু’লিশের পরিদর্শক রাজীব হোসেন ত’দন্ত করছেন। আজ মাদারীপুর আ’দালতে তোলা হবে।