জগন্নাথপুরে ২লক্ষ ৯৪ হাজার টাকার নাসির বিড়ি সহ গ্রেফতার ১

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০ | আপডেট: ৭:১০:অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে নাসির বিড়ি বহনকারী ছোট কভার ভ্যান সহ ২ লক্ষ ৯৪ হাজার টাকার আমদানী নিশিদ্ধ শেখ নাসির উদ্দিন বিড়ী সহ ১জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটককৃত বিড়ি বিক্রেতাকে সুনামগঞ্জ প্রেরণ করা হয়েছে।

জগন্নাথপুর থানার পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার (২৪ আগষ্ট) রাত সাড়ে ৮টার দিকে থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিনের দিক নির্দেশনায় এএসআই মো. মনির হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ফরহাদ ও মোবারক সহ একদল পুলিশ জগন্নাথপুর-সিলেট সড়কের উপজেলা পরিষদের সামনে ভুমি অফিস সংলগ্ন এলাকা দিয়ে যাওয়ার পথে নিষিদ্ধ ঘোষিত ইন্ডিয়ার নাসির বিড়ির চালান বহণকারী একটি কাভার ভ্যান গাড়ী আটক করেন। এ সময় রকিব মিয়া (২৫) নামের এক যুবককে আটক করা হয়। আটক কৃত ব্যক্তি সিলেটের ওসমানি নগর থানার পশ্চিম খাইয়াখাইড় গ্রামের আব্দুল করিমের ছেলে। এ সময় গাড়ীতে থাকা ২ লক্ষ দশ হাজার বিড়ি পাওয়া যায়। যার বাজার মুল্য ২ লক্ষ ৯৪ হাজার টাকা।

এএসআই মনির হোসের জানান, গোপন তথ্যের ভিত্তিত্বে নিষিদ্ধ ভারতীয় বিড়ি চালাল জব্দ করা হয়েছে। এ সময় একজনকে আটক করা গেলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে বিশ্বনাথের বন্ধুয়া গ্রামের ফয়জুল হক ও দক্ষিণ সুনামগঞ্জের রসনী গ্রামের আজাদ পালিয়ে গেছে। বিশ্বনাথ থেকে জগন্নাথপুর হেেয় দক্ষিণ সুনামগঞ্জের পাগলা এলাকায় বিড়ি নিয়ে যাওয়ার কথা ছিল। আটককৃত ব্যক্তি আজ সুনামগঞ্জে প্রেরণ করা হয়েছে।##