সেই মা-মে’য়েকে নি’র্যাতনকারী তিনজন গ্রে’ফতার, মা ও দুই মে’য়ের জামিন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২০ | আপডেট: ৯:৪১:অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২০

# কক্সবাজারের চকরিয়ায় মা-মে’য়েকে নি’র্যাতনের ঘটনায় অ’ভিযু’ক্ত তিনজনকে গ্রে’ফতার করেছে পু’লিশ।সোমবার ভোর রাতে অ’ভিযান চালিয়ে তাদের গ্রে’ফতার করা হয়।

# গ্রে’ফতারকৃতরা হলেন, গরু চু’রি মা’মলার বাদী পহরচাঁদা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক মাহমুদুল হকের ছে’লে নজরুল ইস’লাম, নি’র্যাতনকারী চেয়ারম্যানের সহযোগী ইম’রান হোসেনের ছে’লে জসিম মিয়া ও জিয়াউল হকের ছে’লে নাসির উদ্দিন।
অ’পরদিকে ওই ঘটনায় গ্রে’ফতার পাঁচজনের মধ্যে মা ও দুই মে’য়েসহ তিনজনের জামিন দিয়েছে আ’দালত। সোমবার সকালে চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতের বিচারক রাজিব কুমা’র দেব এই জামিন দেন।

# চকরিয়া আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওম’র ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিবার সন্ধ্যায় ঘটনাটি তুলে ধরে চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতের বিচারক রাজিব কুমা’র দেবের আ’দালতে আ’সামিদের জামিনের জন্য প্রার্থনা করেন অ্যাডভোকেট ইলিয়াছ আরিফের নেতৃত্বে একদল আইনজীবী।

# এ সময় আ’দালতের বিচারক রাজিব কুমা’র দেব আ’সামিদের আ’দালতে উপস্থিত করার জন্য নির্দেশ দেন। পরে পু’লিশ সোমবার সকালে মা পারভীন আক্তার, মে’য়ে রোজিনা আক্তার ও মে’য়ে সেলিনা আক্তারকে আ’দালতে উপস্থিত করেন। এ সময় আ’দালত মা-মে’য়েসহ তিনজনকে জামিন দেন। অন্য দুই আ’সামির জামিন আবেদন নামঞ্জুর করেন।

# চকরিয়া থা’নার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, ঘটনার সাথে জ’ড়িত অ’ভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে গ্রে’ফতার করা হয়েছে। তাদের সম্পৃক্ততা পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।