ত্রিশাল উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে ক‌রোনা ভাইরাসের নমুনা সংগ্রহে বুথ উ‌দ্বোধন ক‌রা হয়েছে

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:৩২ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০২০ | আপডেট: ১১:৩২:পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০২০

এনামুল হক:

২২ এপ্রিল বুধবার ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ করোনাভাইরাস সংক্রমণের নমুনা সংগ্রহ করতে নিজস্ব অর্থায়নে একটি নমুনা সংগ্রহ বুথ এর উদ্বোধন করেন ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের মাননীয় সংসদ সদস্য, ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মো. রুহুল আমিন মাদানী।

 

নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নজরুল ইসলাম,উপ‌জেলা প‌রিবার প‌রিকল্পনা অ‌ফিসার নাজমুর রওশন সু‌মেল,মেডিকেল অফিসার রোগ নিয়ন্ত্রণ ডাঃ মোঃ মনোয়ার সদাত, করোনা ফোকাস পারসন মাহির আনজুম,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোকছেদুল মৃধা। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

এসময় রুহুল আমীন মাদানী করোনা পরিস্থিতিতে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কর্মরত চিকিৎসক, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মীদের কাজের প্রশংসা করেন এবং ভবিষ্যতেও একই দৃঢ়তার সাথে কাজ করে যাওয়ার পরামর্শ দেন। সেই সাথে তিনি ত্রিশালবাসীসহ সমগ্র দেশবাসীর সুস্থতা ও সমৃদ্ধি কামনায় দোয়া করেন।