এরশাদের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও তবারক বিতরণ

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০ | আপডেট: ৭:৪০:অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঝালকাঠিতে কুরআনখানি, মিলাদ, দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। জেলা জাতীয় পার্টির আয়োজনে পোস্ট অফিস রোডস্থ দলীয় কার্যালয়ে মঙ্গলবার আছর নামাজ শেষে এ দোয়া অনুষ্ঠিত হয়। জেলা জাতীয় পার্টির আহŸায়ক এডভোকেট আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে সদস্য সচিব মাহবুবুর রহমানের পরিচালনায় পল্লীবন্ধু এরশাদের বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে স্মৃতিচারণ মূলক আলোচনা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য মোঃ বজলুর রহমান, সদর উপজেলা সভাপতি আনোয়ার হোসেন তালুকদার, পৌর কমিটির আহŸায়ক এডভোকেট আব্দুল আলিম, সদস্য সচিব একেএম বেলায়েত হোসেন প্রমুখ।

একই সাথে জেলা জাতীয় পার্টির সাবেক সহসভাপতি এডভোকেট আনিচ উদ্দিন সিকদারসহ সদ্য প্রয়াত জাপা নেতাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এসময় জেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। আছর নামাজ শেষে শহর ও শহরতলীর মসজিদগুলোতেও এরশাদের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এ ছাড়া সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নলছিটি উপজেলা জতীয় পার্টির উদ্যোগে আছর নামাজ শেষে নলছিটির শহর ও শহরতলীর মসজিদে মসজিদে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয় বলে জানিয়েছেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আঃ জলিল গাজী।