লীবন্ধু এরশাদের মৃত্যুবার্ষিকীতে উপলক্ষে তার প্রতিকৃতিতে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির শ্রদ্ধাঞ্জলি

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০ | আপডেট: ৩:২৩:অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

সাবেক রাষ্ট্রপতি, সেনাপ্রধান ও বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আজ প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য দলের অতিরিক্ত মহাসচিব জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাজী বেলাল হোসেন পাটোয়ারী।

সোমবার রাত ১২ টা ১ মিনিটে কাকরাইল -৬৬ নম্বরে পল্লীবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন লিয়াকত হোসেন খোকা এমপি ও হাজী বেলাল হোসেন । এ সময় সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সহ-সভাপতি মোঃ নুরুজ্জামান উপস্থিত ছিলেন।

মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন ও মোঃ নুরুজ্জামানের নেতৃত্ব ঢাকা মহানগর দক্ষিণ পক্ষ থেকে পল্লীবন্ধু এরশাদের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন সময় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলো সংগঠনের পক্ষ থেকে পল্লীবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পল্লীবন্ধু এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ বাদ মাগরিব জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটি পক্ষ থেকে কুরআন খতম, মিলাদ ও দোয়া আয়োজন করা হয়েছে। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে সমাজের সকল শ্রেণির মানুষ কে আমন্ত্রণ জানিয়েছেন কেন্দ্রীয় নির্বাহী কমিটি।