সাহেদকে ধরতে শ্রীমঙ্গলের গভীর জঙ্গলে অ’ভিযান

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:৩৩ পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০২০ | আপডেট: ১০:৩৩:পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০২০

জিএম নিউজ ডেস্ক:

করো’না রিপোর্ট কেলেঙ্কারির হোতা রিজেন্ট হাসপাতা’লের মালিক ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্ম’দ সাহেদকে ধরতে শ্রীমঙ্গলের বিভিন্ন চা বাগান, গভীর জঙ্গলে অ’ভিযান পরিচালনা করছে রেব ও পু’লিশ।

সেখানকার হোসনাবাদা এলাকার লেমন গার্ডেন, রাধানগর এলাকার কোনো একটি রিসোর্টে সাহেদ অবস্থান করছেন বলে পু’লিশের অনুমান। সিনিয়র সহকারী পু’লিশ সুপার আশরুফাজ্জামানের (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) নেতৃত্বে এ অ’ভিযান পরিচালিত হচ্ছে বেলে শ্রীমঙ্গল থা’নার ওসি আবদুস সালেহ দেশ রূপান্তরকে জানান।

#################

তিনি বলেন, পু’লিশের কাছে তথ্য রয়েছে। এসব এলাকায় বিভিন্ন রিসোর্ট রয়েছে। এর একটিতে সাহেদ অবস্থান করছে বলে আমাদের কাছে খবর রয়েছে। সোমবার বিকেল ৫টা থেকে অ’ভিযান শুরু হয়েছে। শ্রীমঙ্গল-কমলগঞ্জ সড়কেও অ’ভিযান চলছে।

#################

করো’নাভাই’রাস পরীক্ষা নিয়ে জালিয়াতির অ’ভিযোগ পেয়ে উত্তরায় রিজেন্ট হাসপাতা’লে পাঁচ দিন আগে র‌্যা’­বের অ’ভিযানের পর থেকে সাহেদকে খোঁজা হচ্ছে বলে আইনশৃঙ্খলা বাহিনীগুলো জানিয়েছে।

 

তাকে এখনো আ’ট’ক করতে না পারার প্রেক্ষাপটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল রোববার বলেন, আত্মসম’র্পণ না করলে সাহেদকে ‘ধরে ফেলবে’ পু’লিশ। সূত্র: দেশরুপান্তর।