আমতলীতে ব্যতিক্রমী উদ্যোগ ৫ টাকা কেজি দরে চাল বিতরণ।।

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০ | আপডেট: ৮:০৫:অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০

বৃহসতিবার সকাল ১১-৩০ টায় আমতলীতে বেদে, হিজরাসহ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মধ্যে পিভিএ হল রুমে কোভিড-১৯ ফুড ব্যাংক কর্মসূচীর মাধ্যমে ৫ টাকা কেজি দরে চাল বিতরণ করা হয়। আনুষ্ঠানিকভাবে চাল বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান। অস্ট্রেলিয়া প্রবাসী ড. অসিম কুমার সজ্জন এ কার্যক্রমে আর্থিক সহায়তা করছেন। এ কর্মসূচীর আওতায় প্রত্যেক পরিবারকে ৫ টাকা কেজি দরে সপ্তাহে ৫ কেজি করে চাল দেয়া হচ্ছে। এ সময়ে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন আমতলী প্রেসক্লাবের সভাপতি মো. রেজাউল করিম, সম্পাদক সৈয়দ নূহু উল আলম নবীন, আমতলী প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন, সাবেক সভাপতি খায়রুল বাশার বুলবুল, সাংবাদিক মনিরুজ্জামান সুমন ও মহাসিন মাতুব্বর।

প্রধান অতিথি আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান এ উদ্যোগকে স্বাগত জানান এবং এ উদ্যোগ চলমান রাখার জন্য প্রাথমিক পর্যায়ে ১০০ কেজি প্রদান করেন ।

এটি একটি চলনান প্রক্রিয়া। প্রতি মাসেই উপকারভোগীদের সংখ্যা বাড়বে। এ কার্যক্রম চলমান রাখা এবং এগিয়ে নেয়ার জন্য দেশে -বিদেশে বসবাসরত সকল পর্যায়ের ব্যক্তিবর্গকে সহযোগিতার হাত প্রসারিত করার আহবান জানাচ্ছি।