করোনা জয় করলেন বাবুগঞ্জ থানার ওসি তদন্ত আব্দুর রহমান

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০ | আপডেট: ২:৩৪:অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধি॥ করোনা ভাইরাসকে জয় করে সুস্থ হয়ে উঠেছে বরিশাল জেলার বাবুগঞ্জ থানার ওসি তদন্ত আব্দুর রহমান। তিনি তার নিজ অবস্থানে আইশোলেশনে থেকে সঠিক স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা সেবার মাধ্যমেই সুস্থতা লাভ করেছেন বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর।
তিনি অসুস্থ বোধ করলে গত ১৮ জুন কোভিড-১৯ পরিক্ষার জন্য নুমুনা পাঠালে ২০ জুন তার করোনা নমুনা পরীক্ষার রিপোর্টে পজেটিভ আসে। তারপর থেকে তিনি ডাক্তারের পরামর্শে থানা অফিসার্স কোয়ার্টারে আইশোলেশনে থেকে চিকিৎসা নেয়। ১৩ দিনের চিকিৎসা শেষে ৩ জুলাই তার রিপোর্ট নেগিটিভ আসে। পুলিশ কর্মকর্তা আব্দুর রহমান বলেন, আল্লাহর অশেষ রহমতে চিকিৎসক, পরিবার ও প্রশাসনের কর্মকর্তা, সহকর্মীদের সহযোগিতা ও অনুপ্রেণায় করোনা ভাইরাস থেকে সুস্থ হতে পেরেছি। অফিস কোয়ার্টারে আইশোলেশনে থেকে গরম পানির ভাপ, পরিষ্কার পরিছন্ন থেকে এবং ভিটামিন যুক্ত খাবার খেয়ে সুস্থ হয়েছি। আতংক না ছড়িয়ে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আইশোলেশনে থাকলে করোনা জয় করা সহজ। করোনায় আক্রান্তকালিন সময়ে জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম স্যার সর্বক্ষন আমার খোজ খবর রেখেছেন,আমি তার কাছে কৃতজ্ঞতা জানাই।
উল্লেখ্য বাংলাদেশ পুলিশ বাহিনীর এই সম্মূখ যোদ্ধা করোনাকালীন সময় ত্রান কার্যক্রম, সচেতনতামূলক প্রচারনা ও সরকারি নির্দেশানা বাস্তবায়নে উল্লেখ যোগ্য ভূমিকা পালন করে আসছিলো।
বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বলেন, বাবুগঞ্জ থানায় ওসি তদন্তসহ ৪জন আক্রান্ত ছিলো । সবাই এখন নেগিটিভ। করোনা শুন্য বাবুগঞ্জ থানা।