মোটরসাইকেল চুরি মামলায় চেয়ারম্যানের ভাইসহ গ্রেফতার – ২

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, জুলাই ৪, ২০২০ | আপডেট: ২:০৭:পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০২০

সোহান খানঃ

মাদারীপুরে চোরাই মোটরসাইকেল সহকারে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়ন চেয়ারম্যানের ছোট ভাই বখতিয়ার হাওলাদার ও তার সহযোগী রানা মিয়াকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানার পুলিশ। ঢাকার মোহাম্মদপুর থানার একটি মোটরসাইকেল চুরি মামলায় আজ (৩ জুলাই) দুপুরে তাদের আটক করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, বেশ কিছুদিন আগে ঢাকার মোহাম্মদপুর থানা এলাকা থেকে একটি ঢাকা মেট্র ল ২৭-৭৪৯২ ইয়ামাহা ফেজার মোটরসাইকেল চুরি হয়েছে বলে একটি জিডি করেছিলেন মালিক কতৃপক্ষ। দুদিন আগে মাদারীপুরে গাড়ি চালানোর সময় সিগনাল অমান্য করায় মামলা দেয় মাদারীপুর ট্রাফিক পুলিশ। অনলাইনে মামলা হলে গাড়ির নম্বরটি নজরে আসে মোহাম্মদপুর থানা পুলিশের। পরে মাদারীপুর সদর থানায় মামলার কাগজ পাঠালে, পুলিশ অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল সহকারে পাঁচখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হাওলাদারের ছোট ভাই বখতিয়ার হাওলাদার ও তার সহযোগী রানা মিয়াকে আটক করে সদর থানার পুলিশ। মোহাম্মদপুর থানার মামলা নং ১২ তারিখ ০৩/০৭/২০২০ ইং। আটক কৃত বখতিয়ার সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটির সভাপতি ও চেয়ারম্যান নজরুল ইসলাম আকতার হাওলাদারের আপন ছোট ভাই। রানা মিয়া শরিয়তপুর জেলার জাজিরা থানার গোপালপুর গ্রামের জৈনিক রাজা মিয়ার ছেলে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিয়া বলেন, কিছুদিন আগে ঢাকার মোহাম্মদপুর থানা এলাকা থেকে একটি ঢাকা মেট্র ল ২৭-৭৪৯২ ইয়ামাহা ফেজার মোটরসাইকেল চুরির হয়। সেই চোরাই মোটরসাইকেল সহ বখতিয়ার ও রানা নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

জিএম/হক