দিনাজপু‌রে করোনায় গেল আরো দুইজনের প্রাণ

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ২:০৩ পূর্বাহ্ণ, জুলাই ৩, ২০২০ | আপডেট: ২:০৩:পূর্বাহ্ণ, জুলাই ৩, ২০২০

‌দিনাজপুর প্র‌তি‌নি‌ধি- দিনাজপু‌রের ফুলবাড়ী ও পার্বতীপুর উপজেলায় করোনায় প্রাণ গেল আরো দুই জনের।

ফুলবাড়ী উপজেলার সুজাপুর গ্রামের মোহনা (২০) নামের একজন বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যায়। তার শরীরে করোনার উপসর্গ থাকায় ৩০ জুন নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ।

মৃত্যুর দিনেই তার নমুনার ফলাফল পজেটিভ আসে। অপরদিকে পার্বতীপুর উপজেলায় মোস্তাক নামের এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে ২৯ জুন মারা গেলে তারও রিপোর্ট পজেটিভ আসে।

এদিকে দিনাজপুরে বৃহস্পতিবার একদিনের সর্বোচ্চ করোনা রোগী সনাক্ত হয়েছে ৩৭ জনের শরীরে। এ নি‌য়ে জেলায় সর্ব‌মোট কো‌ভিড-১৯ প‌জে‌টিভ রো‌গির সংখ্যা সনাক্ত হ‌লো ৬৭৫ জ‌ন।

‌দিনাজপু‌রের সি‌ভিল সার্জন আব্দুল কুদ্দুছ করোনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পি‌সিআর ল্যা‌ব থে‌কে বৃহস্পতিবার ১২২ জনের নমুনা রিপোর্ট আসে যার ম‌ধ্যে নতুন ৩৭ জ‌নের কো‌ভিড-১৯ প‌জে‌টিভ ফলাফল পাওয়া যায়।

এদের মধ্যে পার্বতীপুর ও ফুলবাড়ী উপজেলার মোট দুইজন মৃত ব্যক্তির ফলাফল পজেটিভ আসে। জেলায় মোট করোনা রোগীর মৃত্যুর সংখ্যা দাড়ালো ১৪ জনে এবং কোভিড-১৯ রোগী মোট সনাক্ত হয়েছে ৬৭৫জন। নতুন ৩৭ জন করোনা রোগী সদর উপজেলায় ২১ জন, পার্বতীপুররে ৬ জন, খানসামায় ৩ জন, চিরিরবন্দরে ২ জন, বিরলে ২ জন, নবাবগঞ্জে ১জন ও ফুলবাড়ীতে ২ জন সনাক্ত হ‌য়ে‌ছেন।

এছাড়াও জেলায় করোনা থেকে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ৩৫০জন।