জগন্নাথপুরের কুশিয়ারা নদী থেকে ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০ | আপডেট: ৬:৫২:অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে কুশিয়ারা নদী থেকে ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাশ উদ্ধার করে সোমবার (২৯ জুন) ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যার দিকে সেবা মূলক ৯৯৯ নম্বরে কল দিয়ে জগন্নাথপুর থানার পুলিশকে জানানো হয়, জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়নের জালালপুর খেয়াঘাট এলাকায় কুশিয়ারা নদীতে একটি মৃতদেহ ভাসছে। এ খবর পেয়ে জগন্নাথপুর থানার উপ-পরির্দশক (এসআই) মির্জা সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ কুশিয়ারা নদীতে ভাসমান লাশ উদ্ধার করে। লাশটি নুরুল হক (৫৩) নামে এক ব্যক্তির।

পুলিশ জানায়, উদ্ধারকৃত ব্যক্তির দেহের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘাতকরা হত্যা করে লাশ নদীতে ফেলে দিয়েছে। পুলিশ আরো জানায়, উদ্ধারকৃত মরদেহের পরিচয় পাওয়া গেছে। তিনি মৌলভীবাজার জেলার ছনকাপন গ্রামের মৃত মোবারক আলীর ছেলে নুরুল হক (৫৩)। স্বজনরা তার লাশটি শনাক্ত করেছেন। গত বুধবার থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে পুলিশকে জানিয়েছেন নিহতের ছেলে ও ভাই।

জগন্নাথপুর থানার অফিসার ইনজার্চ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ৯৯৯ নম্বরে কল পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।