স্ট্রমজ এর গানে মডেল হিসেবে দেখা যাবে আনান খানকে।

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০ | আপডেট: ৬:১৪:অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

বিনোদন ডেস্কঃ আসছে বর্তমান সময়ের জনপ্রিয় মডেল অভিনেতা আনান খানের “ঘুম নাইরে” গানের মিউজিক ভিডিও গানটিতে আনান খানের সাথে জুটি বাঁধেন মডেল মৌমি খান ও আফনান খান। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুর ও সংগীত পরিচালনা করেছেন স্ট্রমজ ভাই , মিউজিক ভিডিওটি খুব যত্ন সহকারে কালার করেন এস এম তুষার। পরিচালনা শোহাগ আহমেদ জনি। গানটি আগামী রবিবারে জেডএস এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত হবে।

এ প্রসঙ্গে নির্মাতা শোহাগ আহমেদ জনি বলেন, ‘আমরা চেষ্টা করেছি যত্নের সাথে সুুন্দর ভাবে মিউজিক ভিডিওটি দর্শকদের জন্য তৈরি করতে। এই গানটির কথাগুলো অনেক সুুন্দর করে সাজিয়েছেন স্ট্রমজ ভাই । গানটিতে অসাধারণ অভিনয় করেছেন আনান খান-মৌমি খান, সাথে আফনান খানের অভিনয়ও ছিলো প্রশংসনী।

মডেল আনান খান বলেন, আমিও চেষ্টা করেছি আমার সেরা অভিনয়টা দর্শকদের উপহার দিতে, “ঘুম নাইরে” গানটির কথা, সুর অসাধারণ ছিলো, এবং খুব যত্নের সাথে গানটি গেয়েছেন স্ট্রমজ ভাই। আমরাও গানটিতে অভিনয়ের সেরাটা দিতে চেষ্টা করেছি, এখন দর্শক শ্রোতারা যদি “ঘুম নাইরে” গানটিকে ভালোভাবে গ্রহন করে তাহলেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে। তিনি আরও বলেন, ‘আমার বিশ্বাস “ঘুম নাইরে” গানটি দর্শকরা ভালো ভাবেই নিবে, কারন গানটিতে আমি নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করেছি।