কোভিড১৯ মহামারীঃ বরিশালে প্রধামন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, জুন ৬, ২০২০ | আপডেট: ৩:৩০:অপরাহ্ণ, জুন ৬, ২০২০

দেশব্যাপি করোনা মহামারীর কারনে বরিশাল নগরীর কর্মহীন,দরিদ্র ও প্রতিবন্ধী মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

আজ শনিবার (৬ই) জুন বরিশাল জেলা প্রশাসনের সহযোগিতায় এবং যুব সংগঠন ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিসের উদ্যোগে এই বিতরন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১ টার দিকে নগরের কাউনিয়া ১নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের  সামনে বসে ৪০ জন কর্মহীন, দরিদ্র প্রতিবন্ধী মানুষের মাঝে এই উপহার সামগ্রী প্রদান করা হয়। প্রত্যেককে চাল, ডাল, আলু, সাবান , তেল, চিনি ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল মহিলা কল্যান সংস্থার পরিচালক কাউছার পারভীন, ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিসের প্রধান সম্বন্বয়কারি শাকিলা ইসলাম সহ ইয়ুথনেটেরসদস্যরা।

এ বিষয়ে বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান বলেন, করোনার প্রাদুর্ভাবের পর থেকে মানুষের পাশে রয়েছে বরিশাল জেলা প্রশাসন। প্রশাসনের পাশাপাশি বরিশালের ইয়ুথ সংগঠনেরগুলো বিশেষ করে সবসময় ভালো কাজ করে যারা ধারাবাহিকতা বর্তমানে অব্যাহত রয়েছে। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব মেনে চলার পাশাপাশা ঘরে থাকার জন্য আহবান জানান।