শামীম জামানের ‘কন্ট্রাক্ট’ এ এবার কিডন্যাপার মোশাররফ করিম

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, মে ২৪, ২০২০ | আপডেট: ৭:৫৯:অপরাহ্ণ, মে ২৪, ২০২০

বিনোদন ডেস্ক: শহরের নামকরা কিডন্যাপার মোশররফ করিম! একের পর এক মানুষ কিডন্যাপ করে তিনি নিজের উদ্দেশ্য হাসিল করতে থাকেন। পুলিশের নাকের ডগা দিয়ে তিনি চষে বেড়ান। হয়ে যান ‘টক অব দ্য টাউন’! তাই মিডিয়ার নজর চলে আসে মোশাররফ করিমের দিকে। শেষ পর্যন্ত তার খবর বের করতে মাঠে নেমে পড়েন সাংবাদিক জাহারা মিতু।

সব সময় তিনি চেষ্টা করেন মোশাররফ করিমকে নজরে রাখার। তাদের মধ্যে তৈরি হয় চোর-পুলিশ সম্পর্ক! কিন্তু একটা সময় দেখা যায়, মোশাররফ করিমকে ধরতে গিয়ে মিতু নিজেই ধরা পড়েন! ‘কন্ট্রাক্ট’ ওয়েব ফিকশনে এরপরের গল্পটা অন্যরকম, যেটা জানালে সাসপেন্সটাই নষ্ট হবে বলে জানালানে জাহারা মিতু।

তিনি বললেন, এটি ওয়েব ফিকশন। মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে প্রথম কাজ করলাম। এখানে কোনো রোম্যান্টিক দৃশ্য নেই। পুরোটাই মারকাটারি থ্রিলার এবং সাসপেন্স! সব মিলিয়ে ৫দিনে কাজটি শেষ হয়েছে বলে জানান সাবেক ‘সুপার মডেল বাংলাদেশ’ সুন্দরী। তিনি বলেন, শামীম জামানের পরিচালনায় ‘কন্ট্রাক্ট’ ওয়েব ফিকশনটির দৈর্ঘ্য ৪০ মিনিটের মতো। শামীম জামানের রচনা ও পরিচালনায় লাইফ টেকনোলজির জন্য ভিন্ন ধারার গল্পে নির্মিত নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, জাহারা মিতু, মাসুম বাসার, সঞ্জীব আহমেদ প্রমূখ।