বীরগঞ্জে করোনা আতংক চলাকালে নিজপাড়া ইউনিয়নে পবিত্র ঈদ উপলক্ষে ৩৮২টি পরিবার ও ৪৯ জন শিশুর খাদ্য সামগ্রী ও ১৩টি ফ্যান বিতরন করেন- এমপি গোপাল

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১:৩৩ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২০ | আপডেট: ১:৩৪:পূর্বাহ্ণ, মে ২৪, ২০২০
SAMSUNG CAMERA PICTURES

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরে বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নে চেয়ারম্যন এম.এ.খালেক সরকার ও জেলা পরিষদ সদস্য শরিফুল ইসলামের যৌথ উদ্যোগে বৈশ্বিক দুর্যোগ প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলা চলাকালে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ৩৮২ পরিবারকে চাল. ডাল. তেল. মিষ্টিকুমড়া. সেমাই. চিনি, ৪৯ জন শিশুর প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও ১৩টি মসজিদ, মাদ্রাসা, স্কুলে ফ্যান বিতরন এবং রেশন কার্ড উদ্বোধন করা হয়েছে।

ইউনিয়ন পরিষদ চত্তরে ২৩ মে ২০২০ শনিবার চেয়ারম্যন এম.এ.খালেক সরকারের সভাপতিত্বে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিতরণ করেন।

এসময় বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইয়ামিন হোসেন, সমাজ সেবা অফিসার সারোয়ার মুর্সিদ, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান, জেলা পরিষদ সদস্য শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, ক্রিয়া সম্পাদক ইয়াছিন আলী, ইউনিয়ন আলীগের সাধারণ সম্পাদক রহমত আলী, ইউপি সদস্য জিয়াউর রহমান জিয়া, কাহারোল উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় দিনাজপুর জেলা পরিষদ সদস্য শরিফুল ইসলাম জানায়, তিনি প্রায় ১৭ শত পরিবারকে জেলা পরিষদ ও ব্যক্তিগত ভাবে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করেছেন।

এর আগে পাল্টাপুর ইউনিয়নে ঘোড়াবান্দ আশ্রয়ন ও আদর্শ গ্রামে কর্মহীন মানুষদের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ, বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে জেলা পরিষদ এর উদ্যোগে কর্মহীন ও অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদ চত্বরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিট এর আয়োজনে কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।