আমতলীতে সড়ক দুর্ঘটনায় পায়রা তাপবিদ্যুৎ কোম্পানীর মাইক্রোবাস চালক নিহত

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, মে ২২, ২০২০ | আপডেট: ১১:৫৭:অপরাহ্ণ, মে ২২, ২০২০

পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রন হারিয়ে পায়রা তাপ বিদ্যূৎ কোম্পানীর মাইক্রোবাস গাছের সাথে ধাক্কা লেগে চালক মোঃ শহীদুল ইসলাম নিহত হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাত সোয়া ১১ টায়।
জানাগেছে,কলাপাড়া পায়রা তাপ বিদ্যুৎ কোম্পানীর মাইক্রোবাস গাড়ী (ঢাকা মেট্রো-থ-১১-৮৮৬০) কোম্পানীর লোক নামিয়ে পাবনা থেকে কলাপাড়ায় ফিরছিল। পথিমধ্যে বৃহস্পতিবার রাত সোয়া ১১ টার দিকে পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাসটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে চালক মোঃ শহীদুল ইসলাম গুরুতর আহত হয়। পুলিশ ও দমকল বাহিনীর লোকজন তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শুক্রবার পুলিশ লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত শহীদুলের বাড়ী কলাপাড়া উপজেলার নাচনাপাড়া গ্রামে। তার বাবার নাম ছাদেক সিকদার।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, নিহত শহীদুলের পরিবারের দাবীর প্রেক্ষিত লাশ উদ্ধার করে পরিবারের কাছে ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।