ঈদের নাটক ও স্বর্ণা লতার ব্যাস্ততা

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৯:২৬ পূর্বাহ্ণ, মে ২২, ২০২০ | আপডেট: ৯:২৬:পূর্বাহ্ণ, মে ২২, ২০২০

বিনোদন ডেস্ক : বিশ্বজুড়ে সকলের স্বস্তি কেড়ে নিয়েছে নোভেল করোনা ভাইরাস। যার নাম দেওয়া হয়েছে কোভিড-১৯। ঈদ মানেই আনন্দ ভাগাভাগি করা। তবে এবার অদৃশ্য করোনা ভাইরাস পাল্টে দিয়েছে জনজীবন থেকে শুরু করে বিনোদনের সকল স্তর। ঈদ দরজায় কড়া নাড়লেও শুটিং হাউজগুলোতে নেই শুটিংয়ের ব্যস্ততা। নেই লাইট ক্যামেরা অ্যাকশনের ঝলকানি। শুটিং বন্ধ থাকায় বেকার হয়ে পড়েছেন নাটকের সাথে জড়িত পাঁচ হাজারের মতো পরিবার। সংশ্লিষ্টরা বলছেন এবার প্রায় ৫০ কোটি টাকার বাণিজ্য থেকে বঞ্চিত হবে ঈদ নাটক সংশ্লিষ্টরা।

 

করোনার আগে বেশ কিছু কাজ করেছেন অভিনেত্রী স্বর্ণা লতা। ঈদে তারমধ্যে বেশ কয়েকটি নাটক, ওভিসি ও মিউজিক ভিডিও প্রচার পাবে। উল্লেখযোগ্য কাজের মধ্য রয়েছে A sweet love story মিজানুর রহমান আরিয়ান পরিচালিত নাটকটি ঈদের ৪র্থ দিন রাত ৯ টায় আরটিভিতে প্রচার হবে। ঈদের ২য় দিন রাত ৯ টায় আরটিভিতে সাগর জাহানের পরিচালনায় মিম ফ্যাশন এন্ড বিউটি, ঈদের দিন রাত নয়টা মোহন আহমেদ পরিচালিত লাভ ওর ব্রেক আপ, আরটিভিতে সঞ্জয় সমাদ্দারের আপনার ছেলে কি করে? ও পলিটিক্স, ঈদের ৫ম দিন সন্ধ্যা ৬.৩৫ মিনিটে বাংলাভিশনে জাকারিয়া শৌখিন এর বিয়ে, শামীম জামানের ডাক্তারের বউ, তপু খানের ৬ পর্বের ধারাবাহিকটি কথা ক্লিয়ার না ভেজাল আছে, মিজানুর রহমান আরিয়ানের তাকে ভালোবাসি বলে ও শহর ছেড়ে পরাণ পুর, আরটিভিতে মোহন আহমেদের গুজবে কান দেবেন না, অভিজিৎ ঘোষ শুভর গল্পটা আমার ও নবিউল্লাহ্ মির্জার IELTS।

 

এছাড়াও বিকাশ, ওয়ালটন ও গ্রীন ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর ওবিসি তিনটি প্রচার হবে। এবং আমি তোর হবো ও কতো কথা শিরোনামের দুটি মিউজিক ভিডিও প্রকাশ পাবে। করোনার কারনে এবার বাসায় বসে ঈদ পালন করবেন স্বর্ণা লতা। তিনি বলেন, করোনার আগে বেশ কিছু কাজ করেছিলাম সেগুলো প্রচার হবে। প্রতিটি নাটকের গল্পে বৈচিত্র্য আছে। আমিও চেষ্টা করেছি সুন্দর একটি কাজ উপহার দিতে। আশা করি নাটক কয়টি সবার ভালো লাগবে। পরিশেষে বলতে চাই ঘরে থাকুন নিরাপদে থাকুন।