স্বপ্ল আয়ের রিকশা চালক ও দারিদ্র্যদের ইফতার বিতরনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, মে ১৩, ২০২০ | আপডেট: ৫:২৫:অপরাহ্ণ, মে ১৩, ২০২০

এস আই এস – বিশেষ প্রতিবেদক।

আজ ঢাকার কলাবাগান এলাকার রিক্সা চালক,দিনমজুরসহ স্বপ্ল আয়ের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে রাস্তায় দাঁড়িয়ে মাহে রমজানের রোজাদারদের ইফতার বিতরণ করেন। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক একেএম আফজালপুর রহমান বাবু এর নেতৃত্বে ইফতার বিতরণ এর সময় সাবেক সমাজ কল্যাণ সম্পাদক নাফিউল করিম নাফাসহ কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগর শাখার গুরুত্বপূর্ণ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালপুর রহমান বাবুকে নিজ হাতে এই সকল মানুষের কাছে তাদের জীবনযাত্রার খোঁজ খবর নিয়ে কথা বলতে দেখা যায় এবং স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সাথে যোগাযোগ করতে বলেন।

এই কর্মসূচি নিয়ে স্বেচ্ছাসেবক লীগের নেতা নাফিউল করিম নাফা এর সাথে কথা বললে তিনি বলেন – স্বেচ্ছাসেবক লীগ একটি স্বেচ্ছায় সেবা প্রদানের ব্রত নিয়ে কাজ করে যাওয়া সংগঠন, আপনারা দেখেছেন সারা বাংলাদেশে করোনা পরিস্থিতিতে আমাদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশনা অনুযায়ী প্রতিটি ইউনিট এর নেতাকর্মী কিভাবে জনমানুষের দূর্ভোগ লাঘবের জন্য কাজ করে যাচ্ছে এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া অবধি আমরা সবাই কাজ করে যাব, ইনশাল্লাহ। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।