কাহারোলে করোনা আক্রান্তদের মুঠোফোনে মানসিক ভাবে শক্ত থাকার পরামর্শ দিলেন এমপি গোপাল

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, মে ৫, ২০২০ | আপডেট: ১০:২০:অপরাহ্ণ, মে ৫, ২০২০

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় শুধু খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি করোনায় আক্রান্ত হোম আইসোলেশনে থাকা রোগীদের সাথে মুঠোফোনে যোগাযোগ করছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এ সময় তিনি করোনা আক্রান্তদের মানসিক ভাবে শক্ত থাকার পরামর্শ দেন এবং যে কোন প্রয়োজনে তার সাথে যোগাযোগ করতে বলেন। এমনকি সব সময় তাদের পাশে থেকে সহযোগিতা করবে বলে আশ্বাস প্রদান করেন এমপি গোপাল।

৫ মে মঙ্গলবার সকালে শহরের স্টেশন রোডস্থ দৈনিক পত্রালাপের সম্পাদকীয় কার্যালয় থেকে মুঠোফোনে কাহারোল উপজেলার হোম আইসোলেশনে থাকা করোনা রোগীদের সাথে কথা বলেন এমপি গোপাল। তিনি জানান, চিকিৎসকের পরামর্শ মেনে বর্তমানে তারা মানসিক ভাবে সুস্থ আছেন।

এছাড়া কাহারোল-বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসকের সাথে করোনাভাইরাস সম্পর্কে করনীয় পরামর্শ করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি। এসময় তিনি উপজেলার একজনও যেন বিনা চিকিৎসায় ফিরে না যায় সেদিকে চিকিৎসকদের খেয়াল রাখার আহবান জানান।

এমপি গোপাল বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসে খাদ্য সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় দিনাজপুরের বীরগঞ্জ-কাহারোলে অসহায় ও দুস্থদের দিনরাত খোজ খবর নিচ্ছি। এক গ্রাম থেকে আরেক গ্রাম ছুটে গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে বাড়ী বাড়ী গিয়ে অসহায়দের খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি।

এমনকি উপজেলা পর্যায়ে স্বেচ্ছাসেবী হিসিবে আওয়ামী লীগের নেতৃবৃন্দ যে কাজ করছেন তারও খোজ রাখছি। প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী নিয়ে কেউ যাতে আত্মীয়করণ করতে না পারে সেদিকেও নজর রাখছি।