তেঁতুলিয়ায় প্রথম করোনা পজেটিভ শনাক্ত নারীকে শুভেচ্ছা, বাড়ি লকডাউন মুক্ত ঘোষণা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, মে ৪, ২০২০ | আপডেট: ৪:০৫:অপরাহ্ণ, মে ৪, ২০২০

মো.সফিকুল আলম দোলন,প্রতিনিধি,পঞ্চগড়ঃ

 

তেঁতুলিয়ায় প্রথম করোনা পজেটিভ শনাক্ত নারী মাসুদা পারভীনের দ্বিতীয়বার কোভিড-১৯ আরটি পিসিআর টেস্ট রেজাল্ট নেগেটিভ আসায় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ।

সেই সাথে ওই পরিবারটির বাড়িটি আনুষ্ঠানিকভাবে লকডাউন মুক্ত ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার (৩ মে) বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা তিরনইহাট ইউপির নাজিরাগছ গ্রামের বাড়ি মোকছেদুর রহমান (দুলাল) সহধর্মিনী করোনা মুক্ত মোছা: মাসুদা পারভীনকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুল হক, মডেল থানার ওসি জহুরুল ইসলাম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প.প কর্মকর্তা আবুল কাশেমসহ সাংবাদিকবৃন্দ।

 

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু বলেন, খবরটি আনন্দের। আমরা উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ হতে মোছা: মাসুদা পারভীনকে ফুলের শুভেচ্ছা জানিয়েছি। সেই সাথে তার বাড়ি লকডাউন মুক্ত ঘোষণা করা এবং করোনা নেগেটিভ ছাড়পত্র প্রদান করা হয়েছে। সেই সাথে লকডাউন মেনে উপজেলার সকল স্তরের মানুষদের সামাজিক দূরত্ব বজায় রেখে,স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান তিনি।

উল্লেখ্য, ঢাকা ফেরত মো. মোকছেদুর রহমান (দুলাল) স্ত্রী গ্রামের বাড়িতে আসার পর নিয়মানুযায়ী হোম কোয়ারেন্টাইনে থাকেন তারা। পরে ১৮ এপ্রিল মোছা: মাসুদা পারভীনসহ পরিবারের চারজনের নমুনা সংগ্রহ করে পরের দিন রিপোর্ট রংপুরে পাঠানো হয়। ২১ এপ্রিল চারজনের মধ্যে তিনজনের নেগেটিভ ফলাফল আসলেও মোছা: মাসুদা পারভীনের রেজাল্ট পজেটিভ আসে। পরে আবার কোভিড-১৯ আরটি পিসিআর টেস্টের জন্য পাঠানো হলে দ্বিতীয়বার পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসে।