বীরগঞ্জের সাংবাদিকদেরকে পিপিই বিতরন করলেন এমপি গোপাল

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, মে ৩, ২০২০ | আপডেট: ৬:৫৬:অপরাহ্ণ, মে ৩, ২০২০

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জের দায়িত্বরত সাংবাদিকদেরকে পিপিই বিতরন করলেন।
বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ৩মে রবিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর ব্যাক্তিগত ইচ্ছায় ও এমপি মনোরঞ্জন শীল গোপাল এর সহযোগিতায় বীরগঞ্জ উপজেলায় দায়িত্বরত সাংবাদিকদেরকে প্রানঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক শামীম ফিরোজ আলম, ক্রিয়া সম্পাদক ইয়াছিন আলী, বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবেদ আলী, পৌর আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক সাংবাদিক রতন ঘোস পিযুষ সহ সাংবাদিক ও আ’লীগ নেতৃবৃন্দ।
সাংবাদিকদেরকে পিপিই বিতরন কালে এমপি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে মুক্তি পেতে আমাদের সবাইকে ঘরে থেকে এই দূর্যোগ মোকাবেলা করতে হবে। এতে জনসাধারণ কর্মহীন হয়ে পড়লেও তাদের খাবারের দায়িত্ব নিয়েছেন আমাদের প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনা। তিনি তাঁর পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো শুধু দেশ ও দেশের মানুষকে ভালোবাসেন। তাদের জন্যই দিন-রাত কাজ করে থাকেন। মানবতার মা শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন-সকল পর্যায়ের নেতা-কর্মীরা যেন কর্মহীন মানুষকে সহযোগিতা করে। সে জন্য আমরা শুধু ঘরে বসে না থেকে মানুষের জন্য কাজ করার চেষ্টা করছি। আর করোনা যতদিন থাকবে, ততদিন ত্রান দেয়া অব্যাহত থাকবে।