মাদারীপুরে ছয় হাজার পরিবারের পাশে ‘বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশন’

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০ | আপডেট: ১০:০৮:অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

মাদারীপুর জেলার তিন উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিমের ‘বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশন ‘ ছয় হাজার খাদ্যসামগ্রী বিতরণ করার প্রস্তুতি নিয়েছে।

মঙ্গলবার সকালে মাদারীপুর পৌর অডিটোরিয়ামে জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক,
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদন বায়জিদ হাওলারসহ অনন্য নেতা কর্মীদের উপস্থিতে প্রথম পর্যায়ে চার হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ বলেন, এপর্যন্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে চার হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরক কর হয়েছে। আরো দুই হাজার খাদ্যসামগ্রী প্রস্তুত করা হচ্ছে। তিনি আরো বলেন আমরা চেষ্টা করেছি নিরাপদ দূরত্ব বজায় রাখতে। এছাড়াও যাতে জনসমাগম না হয় সেজন্য আমাদের নেতা কর্মীদের দিয়ে বিভিন্ন ইউনিয়নে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছি।

আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম মুঠোফোনে জিএম নিউজকে বলেন, মাদারীপুরকে করোনা সংক্রমণে অধিক ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে ঘোষনা করা হয়েছে । নিত্যপ্রয়োজনিয় দোকান ছাড়া সবই বন্ধ রয়েছে, এতে সবচেয়ে বিপদগ্রস্ত হয়ে পড়েছে লেবার, শ্রমিক ড্রাইভারসহ সল্প আয়ের লোকজন। আমার ফাউন্ডেশনের পক্ষ থেকে ছয় হাজার খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। এছাড়াও এই ফাউন্ডেশন বিশ হাজার হ্যান্ড সেনিটাইজারসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।
তিনি আরো বলেন এই ফাউন্ডেশনের পক্ষ থেকে পঞ্চাশ হাজার সেনিটাইজার তৈরিকরণ সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমি সব সময়ই জনগনের পাশে ছিলাম আমি থাকবো।

জিএম/নাজমুল/সোহান