ঐশ্বরিয়াকে ‘মা’ দাবি করে তোলপাড় ২৯ বছরের যুবকের

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০১৮ | আপডেট: ৭:২৭:অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০১৮

সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনকে মা দাবি করে ভারতে আলোচনার ঝড় তুললেন ভারতের অন্ধ্র প্রদেশের ২৯বছরের এক যুবক। তার নাম সঙ্গীত কুমার। সাথে ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে মিল রেখে নামের মাঝে রাই। খবর ইন্ডিয়া টুডে’র।

সঙ্গীত কুমার জানান, ‘১৯৮৮ সালে আইভিএফ পদ্ধতিতে লন্ডনে জন্ম হয়েছে আমার। আর আমার মায়ের নাম ঐশ্বর্য রাই বচ্চন। জন্মের তিন বছর পর আমাকে কোদাভরমে(অন্ধ্র প্রদেশ) নিয়ে আসা হয়। জন্মের প্রথম দুই বছর দাদি বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের কাছে বড় হই। ২০১৭ সালের মার্চ মাসে দাদা কৃষ্ণরাজ রাইয়ের মৃত্যু হয়। তাঁর চাচার নাম আদিত্য রাই।”

এদিকে, ২৭ বছরের যুবকের এমন দাবিতে বলিউডসহ পুরো ভারতে তোলপাড় সৃষ্টি হয়েছে। ভারতীয় গণমাধ্যমে বলা হচ্ছে, যুবকের দাবি, ১৯৮৮ সালে তার জন্ম হয়, যখন ঐশ্বরিয়া মাত্র ১৪ বছরের কিশোরী।

বলিউড অভিনেত্রী সাবেক এই বিশ্ব সুন্দরী বর্তমানে অভিষেক বচ্চনের স্ত্রী। তাদের ঘরে আরাধ্য নামের এক মেয়েও রয়েছে। এরই মধ্যে ২৭ বছরের যুবকের এমন দাবি চোখ কপালে উঠার মতো অবস্থা সবার।

অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন আলাদা থাকেন বলে সম্প্রতি দাবি করেছিলেন ভারতের সাংসদ অমর সিং। সঙ্গীত কুমারের দাবি, আলাদা থাকেন তাঁর ‘মা’। ২৯ বছর বয়সী এই যুবকের বিস্ফোরক দাবি, “২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হলেও আমার মা এখন আলাদা থাকেন। আমি চাই আমার মা আমার সঙ্গে থাকুন। ২৭ বছর হয়ে গেল, আমি আমার পরিবারের থেকে বিচ্ছিন্ন।

অবশ্য ঐশ্বর্য রাই বচ্চন যে তাঁর মা, তার কোনো প্রমাণ পেশ করতে পারেননি সঙ্গীত কুমার। তাই অনেকে মনে করছেন, আলোচনায় আসার জন্য ওই যুবক এমন কৌশল অবলম্বন করেছেন। -বিডি-প্রতিদিন