বন্দর থানাধীন ইস্ট কলোনী এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২০ | আপডেট: ১০:৩৩:অপরাহ্ণ, মার্চ ১১, ২০২০

চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রাম র‌্যাব-৭, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ যোগে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে অলংকার বাস ষ্টেশনের দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১০ মার্চ ই রাত ১০টা ৪০মিনিটের দিকে র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন ইস্ট কলোনী বি টাইফ কোয়ার্টারের সামনে বিশ্বে চট্টগ্রাম রাড এর রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

 

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপ (চট্ট মেট্রো-ন-১১-৪০৩৯) তল্লাশির জন্য সংকেত দিলে পিকআপ এর ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট ভেঙ্গে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়িটির পিছু নিয়ে ধাওয়া করে মোঃ সেলিম উল্লাহ (৩৬), ’কে আটক করে।

 

পরবর্তীতে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও মতে পিকআপ এর পিছনে বাম্পারের ভিতর লুকানো অবস্থায় ১৯,০২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করেন পিকআপটি ও জব্দ করা হয়।গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য সংগ্রহ করে পিকআপ এর মাধ্যমে মালামাল পরিবহনের আড়ালে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৫ লক্ষ ১২ হাজার ৫০০ টাকা এবং জব্দকৃত পিকআপের আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা টাকা।

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত ইয়াবা ও আন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।