চট্টগ্রামস্থ সুবর্ণচর উপজেলা সমিতির ২০২০-২১ সালের নির্বাচন সম্পন্ন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০ | আপডেট: ৫:০৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২০

মোঃ আলাউদ্দিন চট্টগ্রাম ব্যুরোঃ

চট্টগ্রামস্থ নোয়াখালী সুবর্ণচর উপজেলা সমিতি রেজি: নং-৩১৪৪/১৭ এর ২০২০-২১ সালের কার্যকরী পরিষদের ২৩টি পদে নির্বাচন, সমিতির গঠনতন্ত্র ২৩ ধারা অনুসারে সকল প্রক্রিয়া সম্পন্ন করা হয়। এতে বর্ণিত পদ সমূহের জন্য প্রতিটি পদের বিপরীতে মাত্র একটি করে মনোনয়ন পত্র দাখিল করায় নির্বাচন পরিচালনা কমিটি মনোনয়ন পত্র সমূহ যাচাই বাচাই করে সব কয়টি মনোনয়নপত্র নির্ভুল পাওয়ায় এবং নির্ধারিত তারিখে দাখিলকৃত মনোনয়ন পত্র কেউ প্রত্যাহার না করায় নি¤œলিখিত প্রার্থীগণকে গত ১০ই ফেব্রুয়ারী রাত ৯ টায় নগরীর আকবর শাহ্ সুকা হ্যাভেন, বাড়ি নং এ/৩৯ (নীচতলা) অফিস কার্যালয়ে নির্বাচিত ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ কামাল উদ্দিন, চেয়ারম্যান, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও উপদেষ্ঠা মন্ডলীর সদস্য, সুবর্ণচর উপজেলা সমিতি।

 

সভাপতি -আবু জাফর মোঃ ওমর ফারুক, সিনিয়র সহ সভাপতি – মোহাম্মদ ফিরোজ মাহমুদ, সহ- সভাপতি -মোঃ নাজিম উদ্দিন ফারুক, সহ- সভাপতি -মোঃ হারুনুর রশিদ, সহ- সভাপতি -নুর আহম, সাধারণ সম্পাদক- মোহাম্মদ অহিদের রহমান নয়ন, যুগ্ম সম্পাদক-অধ্যক্ষ মোঃ সোহরাব হোসেন, যুগ্ম সম্পাদক-মোঃ আবদুল গণি, সাংগাঠনিক সম্পাদক মোঃ আবদুল্যাহ ফারুক, অর্থ সম্পাদক- এনামুল হক ভুঁইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক-মোঃ কেফায়েত উল্যাহ জাবেদ, আইন বিষয়ক সম্পাদক-মোঃ নুর নবী, দপ্তর সম্পাদক-নুর করিম, ক্রীড়াও সাংস্কৃতিক সম্পাদক- জাবেদ রহিম, ছাত্র বিষয়ক সম্পাদক মোহাম্মদ নুর নবী, মহিলা বিষয়ক সম্পাদক-মিসেস জোৎ¯œারা বেগম, সমাজ কল্যান সম্পাদক- মোঃ মনির উদ্দিন। শিক্ষা ও তথ্য প্রযুক্তি সম্পাদক- মোঃ আশরাফ উদ্দীন, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক-ইব্রাহিম খলিল উল্যাহ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ এনামুল হক, কার্যনির্বাহী সদস্য-১) মোঃ মাহফুজুর রহমান,মোঃ জাহাঙ্গীর হোসেন,মোঃ শহীদুল ইসলাম, নির্বাচিত কমিটির সদসস্য গনরে আগামী ২৮ শে ফেব্রুয়ারী ২০২০ শপথ গ্রহণ করবেন।

পরিশেষে নির্বাচিত কমিটির পুন: নির্বাচিত সভাপতি হলনে সুবর্ণচর উপজেলার গর্ব চট্টগ্রামে বসবাসরত সুবর্ণচর বাসীর প্রিয়মুখ চৌকস পুলিশ অফিসার আবু জাফর মোঃ ওমর ফারুক, ইন্সপেক্টর অব পুলিশ, পিবিআই চট্টগ্রামকে সমিতির নেতৃবৃন্দ ফুল দিয়ে বরন করেন।