আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত হতে হবে…গোলাম কিবরিয়া টিপু(এমপি)

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০ | আপডেট: ৯:২০:অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

বাবুগঞ্জ প্রতিনিধি॥ (বাবুগঞ্জ-মুলাদি)-৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু বলেছেন,“ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য নেতাকর্মীদের এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় জাতীয় পার্টির নেতাকর্মীদের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী পদে প্রার্থীতা করার জন্য এখন থেকেই দল সুসংগঠিত করে ঢেলে সাজাতে হবে”। জাতীয় পার্টি সন্ত্রাসের রাজনীতি করে না। অতএব এখানে কোন সন্ত্রাস, চোর-বাটপারের স্থান হবে না। আপনার সন্তান যদি আমাদের পার্টির ছায়াতলে আসে আর যাই করুক অন্তত খারাপ পথে যাবে না”। শনিবার বিকালে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে দেওয়া এক বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাম্প্রতিক সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু জাতীয় পার্টির বরিশাল বিভাগের অতিরিক্ত মহাসচিব ও বরিশাল জেলা জাতীয় পার্টির আহ্বায়ক’র দ্বায়িত্ব পাওয়া উপজেলা জাতীয় পার্টি, ইউনিয়ন জাতীয় পার্টি,যুব সংহতি ও ছাত্রসমাজের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ মকিতুর রহমান কিসলু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওমর ফারুক বাবুল আকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা জাতীয় পার্টির যুগ্মসাধারণ সস্পাদক সেলিম হোসেন স্বপন, ফরচুন সুজ লিঃ এর পরিচালক সফিউল আজম, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দীন রাজ, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক গাজী আ. রহমান, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ, রহমতপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জেলানী সাজোয়াল, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম।
এদিকে উপজেলা শ্রমিক পার্টির সভাপতি নান্নু হাওলাদার ও সাধারণ সম্পাদক রিপন হাওলাদারের নেতৃত্বে শতাধীক নেতাকর্মী নিয়ে সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপুকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন।