‘নিয়তির খেলা’র শুটিং শেষে এ কি বললেন অনন্যা অনু

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০ | আপডেট: ৯:৫৯:অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

বিনোদন প্রতিনিধি:
আসছে ভালোবাসা দিবস উপলক্ষ্যে নির্মিত হয়েছে বিশেষ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নিয়তির খেলা’। মাহমুদা মাহির প্রযোজনায় চলচ্চিত্রটি নির্মান করেছেন এ আল মামুন। টিজি ফিল্মস বিডি এর তত্বাবধানে বরিশালের বিভিন্ন মনোরম লোকেশনে চলচ্চিত্রটির দৃশ্যধারন করা হয়েছে। চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন সাইফুল ইসলাম। ‘নিয়তির খেলা’ শিরোনামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আসছে ভালোবাসা দিবসে। টিজি ফিল্মস বিডি এর নিজস্ব অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি এটি দেয়া হবে বলে জানা যায়। এই চলচ্চিত্রে অনন্যা অনু ছাড়াও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেন তারিক খান। এছাড়াও আরো অভিনয় করেন তানিম আফরিন, রবিন খান।

এ প্রসঙ্গে কথা হয় মডেল অনন্যা অনু’র সাথে, তিনি আমাদের সাথে শেয়ার করেন তার অনুভূতির কথা। তিনি বলেন , ‘নিয়তির খেলা’ আমার অভিনয় জীবনের প্রথম কাজ, কাজটা করার আগে যেমন আমি খুব আনন্দিত ছিলাম, ঠিক তেমনই একটু ভয়েও ছিলাম।
অসাধারণ একটি গল্পে সাজানো ছিলো ‘নিয়তির খেলা’। এই গল্পে আমার চরিত্রের নাম ছিলো নিলা। জীবনের প্রথম কাজে এমন একটি চরিত্রে কাজ করা এটা সত্যিই আমার জন্য ভাগ্য বটে। এর জন্য আমি কৃতজ্ঞতা জানাচ্ছি পরিচালক এ আল মামুন ভাইয়াকে, তিনি অনেক যত্নের সাথে ধৈর্য্য নিয়ে আমার কাছ থেকে কাজটা আদায় করে নিয়েছেন।
এখন অপেক্ষায় আছি ‘নিয়তির খেলা’ মুক্তির জন্য। যদি দর্শক আমাকে, আমার কাজকে ভালোভাবে গ্রহন করে তাহলেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে।