সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০ | আপডেট: ৫:১৭:অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

নড়াইল, টাঙ্গাইল, খুলনা ও ঢাকাসহ সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতন ও হয়রানির প্রতিবাদে ঝালকাঠিতে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (২২ জানুয়ারি) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ‘ঝালকাঠি রিপোর্টার্স ইফনিটি’ ও ‘বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’ ঝালকাঠি শাখা যৌথভাবে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি শামসুল হক মনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সাংগঠনিক সম্পাদক এসএম রেজাউল করিম, ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল-আমিন তালুকদার, সহ-সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল মন্নান তাওহীদ প্রমূখ।
মানববন্ধন থেকে সাংবাদিক নেতারা গণমাধ্যমের স্বাধীনতার সাথে গণমাধ্যমকর্মীদের নিরাপত্তা নিশ্চত এবং নড়াইল, টাঙ্গাইল, খুলনা ও ঢাকায় সাংবাদিক নির্যাতনের সাথে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান। বিএমএসএফ জেলা সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে মানববন্ধনে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমকর্মী, রাজনৈতিক দলের নেতা ও জনপ্রতিনিধিরা অংশ নেন।