প্রচণ্ড শীতে মাকে গোয়ালঘরে রাখল ছেলে, পুলিশ নিল ঘরে

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০ | আপডেট: ৪:৫২:অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

প্রচণ্ড শীতের মাঝে গর্ভধারিণী মাকে গোয়ালঘরে গরুর সঙ্গে রেখে দেয় বড় ছেলে ও তার বউ। এমন ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়। আর এ খবর পেয়ে মাকে উদ্ধার করতে এগিয়ে আসেন ময়মনসিংহের অতিরিক্ত এসপি (গফরগাঁও সার্কেল) আলী হায়দার চৌধুরী।

সোমবার রাতে উপজেলার গফরগাঁও ইউপির উথুরী গ্রামে ঘটনাস্থলে গিয়ে অসহায় বৃদ্ধা হাজেরা খাতুনের পাশে দাঁড়ান পুলিশের এ কর্মকর্তা। তিনি বৃদ্ধাকে ছেলের বসতঘরে থাকার বন্দোবস্ত করেন।

স্থানীয় কাউসার জানান, সোমবার সকালে ওই বৃদ্ধাকে শীতের কাপড় দিতে যান তিনি। বৃদ্ধাকে ঘরে না পেয়ে গোয়ালঘরে গরুর সঙ্গে শুয়ে থাকতে দেখেন। ওই সময় তিনি প্রতিবাদ করলে বড় ছেলে আবদুস সাত্তার ও তার বউ রমিজা খাতুন কাউসারের ওপর ক্ষেপে যান। পরে ওই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেন তিনি। পরে অভিযোগ পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করেন ময়মনসিংহের অতিরিক্ত এসপি (গফরগাঁও সার্কেল) আলী হায়দার চৌধুরী।

ময়মনসিংহের অতিরিক্ত এসপি (গফরগাঁও সার্কেল) আলী হায়দার চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে গিয়ে বৃদ্ধাকে গোয়ালঘর থেকে ছেলের বসতঘরে রাখেন তিনি। ছেলে আবদুস ছাত্তার ও তার বউ ভুল বুঝতে পেরেছে। মায়ের সঙ্গে কখনো খারাপ আচরণ করবে না বলে অঙ্গীকার করেছে তারা।