ইরফান-ফারিনের ‘কুশলে থেকো’

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২০ | আপডেট: ১:১৯:অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২০

বিনোদন ডেস্ক: আগামীকাল (১০ জানুয়ারি) শুক্রবার বিকাল ৩টায় চ্যানেল আই এ প্রচারিত হবে টেলিফিল্ম ‘কুশলে থেকো’। জহির করিমের রচনা ও চিত্রনাট্যে টেলিফিল্মটি যৌথ ভাবে পরিচালনা করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তাসনিয়া ফারিন, বাপ্পা শান্তনু, আজমখান, রেশমি ও শৈলী।

নাটকের গল্পে দেখা যাবে, সুজানা ডি-কস্টা একটি বেসরকারী বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ করেছে। মেধাবী ছাত্রী, স্বভাবে শান্তশিষ্ঠ। একজন খৃস্টান মহিলা মেরী ডি গোমেজের বাসায় সাবলেট থাকে সুজানা। সুজানার তেমন কোন বন্ধু-বান্ধব নেই। সব সময় লং ড্রেস, চোখে চশমা পরে। বেশিরভাগ সময়ই হাতে ব্যাগ বা বই বা ডায়েরী থাকে। অন্যদিকে রিয়াজ চঞ্চল স্বভাবের ছেলে। সেও একই বিশ্ববিদ্যালয় থেকেই পাশ করে বেরিয়েছে। রিয়াজ সুজানাকে চিনলেও সুজানা রিয়াজকে চেনে না।

একদিন হঠাৎ করে তাদের রাস্তায় দেখা হয়। রিয়াজ সুজানার সাথে দেখা করে সুজানার সাথে একটা ভালো বন্ধুত্ব গড়ে তোলার চেষ্টা করে। রিয়াজের সাথে সুজানার বন্ধুত্বের সম্পর্কে সুজানা বেশ স্বাচ্ছন্দ্যবোধ করে। কিন্তু সুজানার মম কোন ভাবেই রিয়াজের এই মেলা মেশাকে স্বাভাবিক ভাবে নিতে পারেননি এবং তিনি কোন ভাবেই রিয়াজের সাথে এই মেলা মেশাকে প্রশ্রয় দিতে চান না। এভাবেই গল্পটি সামনের দিকে এগিয়ে যাবে।