মাদারীপুরে স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ফেইসবুকে, আটক ১

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯ | আপডেট: ৪:৪৮:অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি দল বুধবার (১১ ডিসেম্বর) রাতে মাদারীপুর জেলার রাজৈর থানার টেকেরহাট বাজারাধীন শিমুলতলা নামকস্থানে ইউএস মডেল হাসপাতাল ও ডায়াগনাষ্টিক সেন্টার এলাকায় অভিযান পরিচালনা করে সজিব খান সম্রাট(২৫) নামে এক যুবক কে আটক করে।
সম্রাট রাজৈর থানার পূর্ব স্বরমঙ্গল এলাকার আব্দুল জলিল খানের ছেলে।

ঘটনার বিবরণে জানা যায় , আনুমানিক ৮/৯ নয় মাস পূর্বে ভিকটিম কোচিং এ যাওয়ার পথে অভিযুক্ত সজিব খান সম্রাট(২৫) ভিকটিম অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় সে তার সরলতার সুযোগ নিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক নির্জন স্থানে নিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে অশ্লীল ছবি তুলে এবং ভিডিও ধারণ করতে বাধ্য করে। অভিযুক্ত সজিব খান তার মোবাইলে উক্ত ছবি গুলো ধারণ করে ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে বলে যদি উক্ত ধারণকৃত ছবি ও ভিডিওর বিষয়ে বাড়াবাড়ি করে তবে তাকে জীবনে শেষ করে দেবে এবং ভিকটিমের অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি প্রদান করে। একপর্যায়ে অভিযুক্ত সজিব খান সম্রাট তার মোবাইলে ধারণকৃত অশ্লীল ছবি গুলি ভিকটিমের নামে ঐলব ঊুধহধ নামক অভিযুক্ত সজিব খান সম্রাট এর মোবাইলে একটি ভূয়া ফেইসবুক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। এ ঘটনা হতে পরিত্রাণ পাওয়ার লক্ষে ভিকটিমের পিতা র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের নিকট অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তি তে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে গতকাল রাতে

সজিব খান সম্রাটকে আটক করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত সজিব খান সম্রাট ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত সজিব খান সম্রাটের ব্যবহৃত মোবাইল জব্দ করা হয় এবং জব্দকৃত মোবাইলে ভিকটিমের নাম ও ছবি সম্বলিত ভূয়া ফেইসবুক আইডি পাওয়া যায়। এ সংক্রান্তে ভিকটিমের পিতা বাদী হয়ে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মামলা দায়ের করেন।

GMN/NAZ