মাদারীপুরের হত্যাকান্ডের রেশ কাটতে না কাটতেই ফের সংঘর্ষ, আহত ৭

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯ | আপডেট: ৭:০৭:অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

তপেজ খাঁ ।

মাদারীপুর সদর উপজেলার বাংলাবাজার এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৭জন আহত হয়েছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আহতদের মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে এজাজ আকনের সাথে সাহেবালী মাতুব্বরের বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরেই প্রতিপক্ষের হামলায় কয়েক মাস আগে নিহত হয় সাহেবালী মাতুব্বর। সাহেবালী হত্যা মামলার আসামী সম্প্রতি জামিনে বের হয়। এরপর আবার উত্তাপ্ত হয়ে ওঠে এলাকায়। মঙ্গলবার রাতে এই ঘটনার জের ধরেই দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নিহত সাহেবালী মাতুব্বরের সমর্থক ইলিয়াস মাতুব্বর, মনু মোল্লা, ফারুক মাদবর,হানিফ মাদবর, রাজিব মাদবরসহ কমপক্ষে ৭জন আহত হয়। নিহত সাহেবালী মাতুব্বরের ছেলে পান্নু মাতুব্বর বলেন, আসামী জামিন পেয়ে বেপরোয়া হয়ে উঠেছে। আমাদের উপর হামলা করেছে। আমরা এর বিচার চাই।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, এই ঘটনায় পুলিশ এলাকা পরিদর্শন করেছে। মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।