আজ থেকে শুরু এফডিসিতে ব্যাডমিন্টন টুর্নামেন্ট

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৮:২৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯ | আপডেট: ৮:২৮:পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

বিনোদন ডেস্ক: ডিসেম্বর মাস মানেই শীতের আনাগোনা। আমাদের দেশে শীতের আগমন হয়েছে, বিকেল হলেই কমতে শুরু করে তাপমাত্রা। শীতের হাওয়া গায়ে লাগতে শুরু করে। শীতকে টের পাওয়ার আরেকটি প্রচলিত চিত্র হচ্ছে সন্ধ্যারাতে ব্যাডমিন্টন খেলা। দিনশেষে কর্মব্যস্ত মানুষেরাও শরীর ঠিক রাখতে অংশ নেন এই খেলায়, তবে শরীর ঠিক রাখতে নয়, নিজেদের বন্ধন আরো মজবুত করতে এফডিসিতে শিল্পী ও কলাকুশলীদের নিয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

আজ ১১ ডিসেম্বর থেকে শুরু হবে এই টুর্নামেন্ট। এতে অংশ নিবে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠনের সদস্যরা। বিজয়ের মাসকে কেন্দ্র করে এই খেলার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান বলেন, আমরা যারা চলচ্চিত্রে কাজ করি, একজন আরেক জনের পরিপূরক। সিনেমার বাইরেও আমরা মাসের পর মাস একসঙ্গে সময় কাটাই। যে কারণে এটা আমাদের দ্বিতীয় পরিবার। আমাদের এই পারিবারিক বন্ধন আরো মজবুত করতে শিল্পী সমিতির উদ্যোগে এফডিসিতে শুরু করছি ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

জায়েদ খান আরো বলেন, আগামীকাল বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে “বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯ ইং এর উদ্বোধন করা হবে। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য সচিব আব্দুল মালেক। ওয়ালটন গ্রুপ আয়োজিত এ প্রতিযোগিতায় জয়ের জন্য লড়বে চলচ্চিত্র পরিবারের মোট ১২ টি দল।