ধ’র্ষণের ভিডিও ছাড়ার হু’মকি দিয়ে স্কুলছা’ত্রীকে একাধিকবার ধ’র্ষণ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯ | আপডেট: ১১:০৬:অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯

কুড়িগ্রামের ভুরুঙ্গামা’রীতে বান্ধবীর বাড়িতে গিয়ে তার চাচার দ্বারা ধ’র্ষণের শিকার হয়েছে ৫ম শ্রেণির এক ছা’ত্রী। শুধু তাই নয়, মোবাইল ফোনে ধ’র্ষণের দৃশ্য ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেয়ার হু’মকি দিয়ে মে’য়েটিকে একাধিকবার ধ’র্ষণ করে মিজানুর রহমান নামের ওই যুবক।

এ ঘটনায় অ’ভিযুক্ত মিজানকে আ’ট’ক করেছে ভুরুঙ্গামা’রী থা’না পু’লিশ। মঙ্গলবার উপজে’লার বঙ্গসোনাহাট ইউনিয়নের বানুরকুটি গ্রাম থেকে তাকে আ’ট’ক করা হয়।

ধ’র্ষক মিজানুর রহমান ওই গ্রামের পান মাহামুদের ছে’লে।

পু’লিশ ও ভুক্তভোগী মে’য়েটির পরিবারের সদস্যরা জানান, মে’য়েটি অ’ভিযুক্ত মিজানের ভাতিজির বান্ধবী। সেই সূত্রে তাদের বাড়িতে যাতায়াত ছিল মে’য়েটির। কয়েক দিন আগে মে’য়েটি তার বান্ধবীর খোঁজে ওই বাড়িতে যায়। এ সময় মিজান বাড়িতে একা থাকার সুযোগে মে’য়েটিকে জো’রপূর্বক ধ’র্ষণ এবং সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। এরপর ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হু’মকি দিয়ে মে’য়েটিকে একাধিকবার ধ’র্ষণ করে মিজান।

পরে মে’য়েটি তার এক আত্মীয়কে বিষয়টি জানালে তিনি (আত্মীয়) থা’নায় ফোন করে পু’লিশকে বিষয়টি জানান। অ’ভিযোগ পেয়ে পু’লিশ অ’ভিযান চালিয়ে মিজানকে আ’ট’ক করে।

এ বিষয়ে ভুরুঙ্গামা’রী থা’নার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অ’ভিযুক্ত মিজানুর মে’য়েটিকে ধ’র্ষণ ও ভিডিও ধারণের কথা স্বীকার করেছে। এ ঘটনায় মে’য়েটির পরিবারের পক্ষ থেকে তাকে একমাত্র আ’সামি করে একটি ধ’র্ষণ মা’মলা করে। ধ’র্ষণের দৃশ্য ধারণকৃত মোবাইল ফোনটি উ’দ্ধারের চেষ্টা করছে পু’লিশ।